ইন্টারনেট থেকে আয় AdF.ly

 সুপ্রিয় মডার্ন টেকনোলজির বন্ধুরা আসাকরি ভালো আছেন। আমরা অনেকে জানি আবার অনেকে জানিনা ইন্টারনেটে হাজার কাজের মধ্যে AdFly হল সহজ রাস্থায় ইনকাম করার একটি পদ্ধতি।
 যাকিনা শুধু মাত্র যেকোনো লিংক সেয়ার করেই আয় করা সম্ভব। তাহলে চলুন কিভাবে করা যায়।
প্রথমে এখানে ক্লিক করুন এবং Join Now এ ক্লিক করে রেজিস্ট্রেশন করে নিন।










 রেজিস্ট্রেশন হলে আপনার মেইলে help নামে একটি ম্যাসেজ পাঠানু হবে। help মেইল টি ওপেন করন।
এবং মেইল টি পড়ে দেখুন এক অংশে লিখা আছে...............  If you are the creator of the adf.ly account, please copy-and-paste your activation key:
এর নিচের লাইনের কোড গুলু কপি করুন। আর একটু নিছে লিখা আছে  on to our confirmation webpage:
এই লাইনের নিছে একটি লিংক দেওয়া আছে । এই লিংকে প্রবেস করুন। এবং আপনার কপি করা কোড গুলু পেস্ট করুন। আপনাকে সাকসেস দেখালে আপনি AdyFly তে আপনার প্রোফাইল দেখতে পাবেন।

জেভাবে আয় করবেন
 আপনি মজার মজার সফটওয়্যার, গান, বা যেকোনো লিংক কালেকশন করুন। এবং আপনার AdFly প্রোফাইলে দেখুন Shrink নামে একটি বক্স আছে



এবার আপনার কালেকশন করা লিংকটি কপি করে Shrink বক্সে পেস্ট করুন এবং Shrink লেখার উপর ক্লিক করুন। কিছুক্ষন অপেক্ষা করুন। কি দেখছেন ? আপনার লাম্বা লিংকটি সট লিংকে পরিনত হয়েছে? হা আটাই মেইন পয়েন্ট ।  আপনি এই সট লিংক টা এবার বন্ধুদের কাছে সেয়ার করুন।  বেসি আয় করার জন্য আপনি আপনার যদি ব্লগ বা যে কোন সাইটে যখন আপনি কোন ডাউনলোড লিংক ব্যাবহার করবেন তখন Shrink দারা সর্ট লিংক ব্যাবহার করুন।


আয় পদ্ধতি 
আপনার দেয়া লিংক গুলুতে ক্লিক করেলে একটি পেজ আসবে এবং 6 সেকেন্ড অপেক্ষা করতে হবে।


অপেক্ষা করার পর Skip Ad> লিখা আসবে।
 
এবং Skip Ad> এ ক্লিক করলে আপনার দেয়া সফটওয়্যার বা গান (আপনি যে ফাইল দিয়েছেন) তা ডাউনলোড হবে। আর যখন কেউ ডাউনলোড করার জন্য আপনার দেয়া লিংক থেকে  Skip Ad>  এ ক্লিক করবে তখনি আপনার ইনকাম হবে। আপনার আকাউন্টে ডলার জমা হবে।
যত বেসি পচার করবেন তত বেসি ক্লিক পরবে, যত বেসি ক্লিক পরবে তত বেসি আয়। আপনি যদি ব্লগ লিখেন তাহলে ব্লগে নতুন নতুন পোস্ট লিখেন এবং ডাউনলোড লিংক হিসেবে আপনার সর্ট লিংক ব্যাবহার করুন। আপনার রেফারেল লিংক ব্যাবহার করেও আয় করতে পারেন। 
 

প্রেমেন্ট সিস্টেম
প্রেমেন্ট পদ্ধতি হিসেবে পেপ্যাল আর পাইজা (এলার্ট পে)  সাপোর্ট করে । 5 ডলার হলেই ওরা আপনার পেপ্যাল বা এলার্ট পে একাউন্টে টাকা পাঠিয়ে দিবেন। টাকা অটোমেটিক পাওয়ার জন্য আপনার Adf.ly একাউন্টের “withdraw”  লিংকে ক্লিক করে পেপ্যাল অথবা এলার্টপে একাউন্টের ইমেইল আইডি টি বসান। তাতেই প্রতি মাসের শেষের দিকে আপনার আয় করা টাকা চলে আসবে।
বিঃদ্রঃ কম্পিউটার দিয়ে চেষ্টা করবেন। ইমেইল হিসেবে জিমেইল আইডি ব্যবহার করবেন।
অনেক কস্ট করে লিখলাম। ভালো লাগ্লে বন্ধুদের সাথে সেয়ার করুন। আর বুজতে সমস্যা হলে নিছে কমেন্ট (মন্তব্য) এর ঘরে লিখুন।

অনেক তারা হুরা করে লিখলাম। ভুলত্রুটি হলে ভালো দৃষ্টিতে দেখবেন।

Comments