Symphony W60 বা এই জাতীয় মোবাইল too many pattern attempts/ factory reset সমস্যার সমাধান

Symphony এক্সপ্লোর মোবাইল on করলেই too many pattern attempts লক দেখাছে?
এই সমসসায় আমি ও পরেছিলাম। আমার এক কাস্টমার Symphony W60 মোবাইল আমাকে এই সমস্যার সমাধানের জন্য এনে দেয়। আমি প্রথম সেই Symphony W60 মোবাইল লক  আনলক করেছিলাম যে ভাবে
আপনারা চাইলে এই জাতিয় মোবাইল গুলু এই পদ্ধতি ব্যাবহার করে ''too many pattern attempts'' লক আনলক, Mobile Hard Reset,--- wipe data/factory reset করতে পারবেন।

চলুন দেখে ফেলি......


  • প্রথমে আপনার মোবাইল টি যদি অন করা থাকে তাহলে অফ করুন।
  • Volume কীর বারানু কমানু ( +,-) চেপে ধরুন।
  • এবার পাওয়ার কী চেপে ধরুন। (মানে Volume কীর উপরে নিচে এবং পাওয়ার বাটন একসাথে চেপে ধরুন )
  • Recovery Mode :Volume Up    /    Factory Mode :Volume Down  এই ধরনের লিখার একটা অপশন আসবে।
  •  আপনি Volume Up এ চাপুন ( মানে Volume উপরের দিকে একটা চাপ দিন )

           <<  Android Logo একটা স্ক্রিন আসবে  >>
  • নিচের চিত্রের মত...... এখানে চাপদিন (ক্লিক করুন)





















  •  একটা লিস্ট আসবে। সেখান থেকে ভলিয়ম কী র মাধ্যমে wipe data/factory reset সিলেক্ট করুন।
  • নিচের ছবিরমত টাচ (ক্লিক) করুন।























এবার আনন্দে মোবাইল ব্যাবহার করুন।

বুঝতে সমস্যা হলে এখানে ক্লিক করুন
বা 
মন্তব্য/কমেন্ট করে জানাবেন

লিখায় ভুল ত্রুটি হলে ক্ষমা ও সুন্দর দৃষ্টি তে দেখবেন। আমি বাংলা লিখায় কাচা।


Comments