ভিডিও এডিট করার জন্য ডাউনলোড করে নিন $69.99 দামের Corel VideoStudio Pro X6 সম্পূর্ণ ফ্রী সঙ্গে কী

বন্ধুরা আশাকরি সবাই খুব ভালো আছেন ।। আপনাদের দোয়াই আমি চলে যাছি । যাই হোক আজকে আমি আপনাদের জন্য দারুন একটি ভিডিও এডিটিং সফটওয়্যার নিয়ে এলাম আশাকরি আপনাদের পছন্দ হবে । সফটওয়্যার এর না Corel VideoStudio কি মনে হছে নাম শুনেছেন না শুনার কিছুই নাই এটা জনপ্রিয়র দিক থেকে দ্বিতীয় বিশ্বাস না হলে রিভিউ দেকে আসুন এখানে ক্লিক করে ।। কি আশাকরি এবার বিশ্বাস হল । যাই হোক আমি এই সফটওয়্যার ব্যবহার করেছি সত্যি দারুন একটি সফটওয়্যার এর দাম টা দেখছেন তো  $69.99 ভয় পাবেন না আপনাদের দাম দিয়ে কিনতে হবে না আমি ফুল ভার্সন নিয়ে এসেছি । তাহলে নিচে থেকে ডাউনলোড করে নিন …।


আপনি এই সফটওয়্যার ব্যবহার করে নিজের ভিডিও বিভিন্ন অনুষ্ঠানের ভিডিও এক কথাই যেকোনো ভিডিও কে নিজের মন মতো এডিট করতে পারবেন আর এর ব্যবহার ও খুব একটা কঠিন না একটু সময় দিয়ে কাজ করলে আপনি প্রফেশনাল দের মতো এডিট করতে পারবেন । তবে এর সাইজ একটু বেশি ১ জিবি + তাই ভালো নেট স্পীড না হলে ডাউনলোড করা কঠিন হবে তবে যেখানে আমারা উইন্ডোজ এর মতো বড় বড় সফটওয়্যার ডাউনলোড করে নিছি এটা ও সামান্য ব্যাপার কি বলেন । তাহলে দেরি না করে নিচে থেকে সেটআপ এবং কী ফাইল ডাউনলোড করে নিন ।।

……ডাউনলোড……


বা নিচে থেকে
Keygen
Torrent Link
► যেকোনো লিঙ্ক থেকে ডাউনলোড করে নিন ডাউনলোড হয়েগেলে Keygen দেওয়া আছে সেগুলো ব্যবহার করে ফুল ভার্সন করে নিন । ফুল ভার্সন করা খুব সোজা কোন সমস্যা হলে নিচে থেকে ফাইল টি ডাউনলোড করে নিন ওখনে স্ক্রীন শর্ট সহ বিস্তারিত আছে ।
► এবার নিচ এথেকে কিছু স্ক্রীন শর্ট দেখে নিন । ব্যবহার বিষয়ে কিছু বললাম না কারন এটা ব্যবহার করা খুব একটা কঠিন না । আমি X3 – X4 ব্যবহার করে দেখেছি ।
► ব্যাস ব্যবহার শুরু করে দিন কোন সমস্যা হলে জানাবেন । ব্যবহার করতে কোন সমস্যা হলে কমেন্ট করে জানাতে পারেন । পোস্টটি ভালো লাগলে একটি কমেন্ট ও বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না । তাহলে আজকের মতো এই পর্যন্ত আবারও দেখা হবে নতুন কিছু।
▬ভালো থাকবেন সুস্থ থাকবেন ▬
▬আল্লাহ্‌ হাফেজ▬

Comments