GP Free internet এর সকল ডাউনলোড সমস্যার সমাধান

আসসালামু আলাইকুম।
ফ্রি নেট মানেই একদিকে যেমন ডাউনলোডের মজা তেমনি চলে ডাউনলোড ফেইল্ড হওয়ার সাজা। তাই আমরা সবাই চাই আমাদের ডাউনলোড গুলো যেন ফেইল্ড বা করাপ্টেড না হয়। আজ আমি আপনাদের সাথে শেয়ার করবো কিছু ট্রিক্স যেটা আপনাদের সঠিকভাবে ফাইল এবং এপ্লিকেশন ডাউনলোডে সাহায্য করবে ।

তার আগে আসেন আপনি কি জিপি দিয়ে ফ্রি নেট চালাতে পেরেছেন? যদি না পারেন তাহলে ঝটপট এই পোস্ট টা দেখে আপনার পিসিতে জিপি সিম দিয়ে ফ্রি নেট এক্টিভেট করে নিন।

Https সাইট থেকে ডাউনলোড

এটা দিয়ে শুধু http সাইট ব্রাউজ করা যায়, তাই আমরা চেষ্টা করবো ডিরেক্ট ডাউনলোড করতে । আর সেটা না পারলে https সাইটের জন্য প্রক্সি তো আছেই । আমরা এজন্য www.soloxy.com সাইট টা ব্যবহার করতে পারি । আপনারা যদি চান গুগল থেকে এরকম হাজারটা প্রক্সি সাইট বের করে ফেলতে পারেন। কিন্তু আমার এটাই ভাল লাগে ।
বিভিন্ন মোবাইলের বিভিন্ন অ্যাপস এবং কম্পিউটার এর বিভিন্ন সফটওয়্যার ডাউনলোড করতে A2Z Software থেকে ডাউনলোড করতে পারবেন।
এছাড়া ও আরো বেশ কিছু সাইট এর লিংক নিচে দিলাম।

পিসি এপ্লিকেশন ডাউনলোড

পিসিতে ফ্রি নেট চালাবো আর কম্পিউটারের এপ্লিকেশন ডাউনলোড না করলে হবে? তাই পিসির এপ্লিকেশন তো ডাউনলোড করতেই হবে । এজন্য আপনারা www.filehippo.com অথবা www.filehorse.com সাইটটা ব্যবহার করতে পারেন । আর তা যদি ভাল না লাগে প্রক্সি দিয়ে গুগলিং তো পড়েই আছে ।

অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন ডাউনলোড

অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন ডাউনলোডের জন্য আমি সবসময় প্লে ষ্টোরকে সাপোর্ট করি । কারণ ক্যান্ডি ক্রাশ সাগা গেমটা আমি zippyshare.com থেকে ৪-৫বারের বেশি ট্রাই করেও ডাউনলোড করতে পারিনি। প্রতিবারই ৩০এমবি এর উপরে যেয়ে ডাউনলোড ফেইল্ড মারতো। অবশেষে প্লেষ্টোর থেকেই নামাতে সক্ষম হলাম । এজন্য http://apps.evozi.com/apk-downloader/ সাইটটা ব্যবহার করুন।

অডিও-ভিডিও ডাউনলোড

অডিও-ভিডিও ডাউনলোডের জন্য আমি www.fusionbd.com এবং www.djmaza.info বেশি ব্যবহার করে থাকি। এছাড়া আপনি www.songpk.name এবং  www.doridro.com ব্যবহার করতে পারেন। এই সাইটগুলো থেকে ডাউনলোডে অল্টাইম সুপার স্পিড পাই। আপনারা অন্য সাইটও ব্যবহার করে দেখতে পারেন ।

নাটক-মুভি ডাউনলোড

নাটক-মুভি ডাউনলোডের জন্য হাজারটা সাইট আছে, যেটা আপনার ভাল মনে হয় সেখান থেকে ডাউনলোড করতে পারেন। আমি www.doridro.com এবং www.fusionbd.com বেশি ব্যবহার করে থাকি।

Comments