Tuesday, January 27, 2015

অচেনা নম্বর থেকে বিরক্ত করছে? দেখে নিন ৩টা পদ্ধতিতে নম্বরের ইনফরমেশন বের করার ট্রিক

আজ আপনাদের সাথে ছোট্ট একটা ট্রিক্স শেয়ার করতে যাচ্ছি । আজকাল দেখা যায় বেশির ভাগ মেয়ে দের ফোন অচেনা নম্বর দেকে ফোন কল করে বিরক্ত করে ।
আসলে যারা এসব কাজ করে তারা এক কথায় অমানুষ । আরে ভাই এভাবে প্রেম হয় না রে মদন । ১টা ফুল নিয়ে গিয়ে একটা মেয়েকে প্রোপজ করো । যাক বাদ দেন ওসব কথা । যেটা শেয়ার করতে এসেছি সেটা শেয়ার করি ।
এখন আমারা কিভাবে খুজবো উক্ত নম্বরের বিস্তারিত ।
পদ্ধতি ১ ।
আজকাল অনেকেই ফেসবুক ব্যাবহার করে । 70% লোক তাদের প্রোফাইল এ নম্বর এড করে রাখে ।
এখন আপনি ফেসবুকের সার্চ বক্সে নম্বর লিখুন বাট নম্বরের আগে 88 দিবেন । যদি কোন প্রোফাইল এ ওই নম্বর এড থাকে তাহলে তার নাম তো শো করবেই ।
আশা করি বুঝতে পেয়েছেন ।
পদ্ধতি ২।
এন্ড্রোয়েড এর একটা এপস আছে যেটা Truecaller নামে পরিচিত । ইন্টারনেট কানেকশন রেখে আপনি যদি ওই এপস এ সার্চ দেন তাহলে ভাগ্যে থাকলে পেয়ে যাবেন ।
এটাও আগেরটার মত কাজ করে যেমনঃ আপনি যখন নম্বর সার্চ করবেন তখন ওই এপস Facebook,twitter etc থেকে Information grab করার চেষ্টা করবে ।
আপনারা প্লে স্টোর থেকে Truecaller এপসটা কালেক্ট করতে পারেন ।
পদ্ধতি ৩।
এটা অনেকটা রিস্ক এবং ব্যায় বহুল । আপনি উক্ত নম্বরটা নিয়ে নিকটস্থ জেলার থানাতে একটা কেস দিবেন । খরচ May be 1200TK এর মত হতে পারে । কিছুদিনের মধ্যেই থানা থেকে আপনাকে ইনফরমেশন গুলা জানাবে ।
আশা করি বুঝতে পেরেছেন । আমি চেষ্টা করেছি আপনাদেরকে ছোট্ট এই ইনমরমেশনটা দেবার জন্য । জানিনা এতে আপনার যদি কোন উপকার হয়ে থাকে তাহলেই আমার কষ্ট করে লেখাটা সার্থক ।


0 comments :

Post a Comment

........................ম্যাসেজ......................

জিপি, বংলালিংক ফ্রি নেট এখনো চলছে । আপনি ও ট্রাই করুন আমাদের ফ্রি নেট এর পোস্ট গুলো পড়ুন।