Wednesday, July 22, 2015

ল্যাপটপ বা কম্পিউটারের তাপমাত্রা নিয়ন্ত্রণ রাখুন ছোট একটি সফটওয়্যার দিয়ে।

অধুনিক প্রযুক্তির সাথে তালমিলিয়ে চলতে বা নিজেকে গতিশীল রাখতে কম্পিউটার যে কতটা জরুরি তা আমরা জেনেগেছি অনেক আগে।যার ফলে আমরা দেখতে পাই প্রাথমিক শ্রেণী থেকেই কম্পিউটার শিক্ষা বাধ্যতামূলক। তাই আমাদের সকলকেই কম বেশি কম্পিউটার ব্যবহার করতে হয়। অনেক সময় দেখা যায় যে বিভিন্ন কাজে অনেকটা সময় ধরে কম্পিউটার অন রাখতে হয়, বিশেষ করে যারা ফ্রিল্যানসিং, ওয়েব ডেভেলপ, সফটওয়্যার ডেভেলপ, প্রগ্রামিং বা এই সম্পর্কিত পেশায় নিয়োজিত থাকে তাদের সকল কাজই কম্পিউটার এর মাধ্যমে করতে হয়, বলাযেতে পারে এই সকল পেশার ব্যক্তিদের একমাত্র কম্পিউটারই সবচাইতে কাছের এবং কার্যকরি বন্ধু।
আমরা একটু লক্ষ করলেই দেখব যে দীর্ঘসময় কম্পিউটার চালানর ফলে কম্পিউটার অনেক গরম হয়ে যায়, যার ফলে হার্ডওয়্যারের উপর বাজেইফেক্ট পরার জোর সম্ভাবনা থাকে, নষ্ট হয়ে যেতে পারে আপনার গুরুত্বপূর্ণ ডাটা।

তাই আজ আমি আপনাদের এমন একটি সফটওয়্যার এর সন্ধান দিব যার সাহায্যে আপনি খুব সহজেই জনতে পারবেন আপনার কম্পিউটার টি এখন কত তাপমাত্রায় আছে। “স্পেসি” নামের 4.7 মেগাবাইটের এই ছোটো সফটওয়্যারটির মাধ্যমে আরো জানতে পারবেন আপনার কম্পিউটার এর সর্বশেষ অবস্থা।

>>>ডাউনলোড করুন এখান থেকে<<<

সফটওয়্যারটি ডাউনলোড করে নিন এবং আপনার কম্পিউটারটি সঠিক তাপমাত্রায় চালান এবং নষ্ট হওয়ার হাত থেকে রক্ষা করুন। আশা করি কোন সমস্যা হবে না, তবে সমস্যা হলে জানাবেন সমাধান করার চেষ্টা করবো। টিউনটি তাড়াহুড়া করে লিখেছি তাই ভুল হলে ক্ষমা করবেন।  আজ তাহলে এখানেই শেষ করলাম। ধন্যবাদ সবাইকে।

0 comments :

Post a Comment

........................ম্যাসেজ......................

জিপি, বংলালিংক ফ্রি নেট এখনো চলছে । আপনি ও ট্রাই করুন আমাদের ফ্রি নেট এর পোস্ট গুলো পড়ুন।