Saturday, July 25, 2015

গ্রামীণফোন দিচ্ছে বিনা পয়সায় ১ জিবি ইন্টারনেট

আসসালামু আলাইকুম। কেমন আছেন আপনারা? আমি অবশ্যই ভালোই আছি... আর ভালো আছি বলেই তো আপনাদেরকে একখানা খুশির খবর দিতে চলে আসলাম। খুশির খবরটা হচ্ছে পবিত্র মাহে রমজান উপলক্ষে গ্রামীণফোন দিচ্ছে এক গিগাবাইট ইন্টারনেট একদম ফ্রী। এই অফারের কথা বেশিরভাগ মানুষজনই জানে না... যারা জানেন এবং পেয়েছেন তাদের কথা ভিন্ন। তারা এই টিউন থেকে অন্তত একশ হাত দূরে থাকবেন।
বিনা পয়সায় ১ জিবি ইন্টারনেটের খবরটা দেয়ার আগে আপনাদেরকে আরেকটি খবর দিই... এইডাও গ্রামীণফোনের। এইডাও রমজান উপলক্ষে একটা অফার। আপনি এই অফারের আওতায় থাকলে ৯ টাকায় পাবেন ১ গিগাবাইট ফ্রী ইন্টারনেট। আপনি এই অফারের আওতায় আছেন কিনা সেটা জানার কোনো পদ্ধতি নেই। তবে এই অফারের একটা শর্ত আছে। শর্তটা হলো আপনার সিমটি অবশ্যই বন্ধ থাকতে হবে এবং গত তিন মাসে ১৫০ কিলোবাইট এর চাইতে কম ইন্টারনেট ব্যবহার করতে হবে। অফারটি পেতে আপনার মোবাইল ফোন থেকে ডায়াল করুন *500*91#। আপনার মোবাইলে অবশ্যই ১০.৩৫ টাকা বা তার বেশি টাকা থাকতে হবে।

এইবার বলবো আসল অফারের কথা !! মানে বিনা পয়সায় ১ জিবি ইন্টারনেট কিভাবে পাবেন সেই কথা !! বর্তমানে আমাদের কাছে এক জিবি ইন্টারনেট হয়তো  বেশি কিছু না কিন্তু অনেকে আছেন যারা এক জিবি দিয়েই সারা মাস ব্যবহার করেন। তাদের তো অন্তত এক মাসের ইন্টারনেট খরচ বেচে গেলো। আর আমরা যারা হেভি ইউজার তারা যদি দুইটা সিমে ১ গিবি করে পাই তাহলে ১+১ = ২ জিবি দিয়ে টরেন্ট থেকে অন্তত একটা এইচডি মুভি ডাউনলোড করতে পারবো। তো আর কথা বলবো না।
To avail the free internet offer just write GIFTAAAA or GIFTBBBB and send it to 9999.

বিদ্রঃ এই অফার টি সকল সিমে কাজ নাও করতে পারে।

0 comments :

Post a Comment

........................ম্যাসেজ......................

জিপি, বংলালিংক ফ্রি নেট এখনো চলছে । আপনি ও ট্রাই করুন আমাদের ফ্রি নেট এর পোস্ট গুলো পড়ুন।