Sunday, January 3, 2016

অনলাইনে উপার্জিত অর্থ/টাকা কিভাবে নিজের হাতে আনবেন? Payza এর মাধ্যমে

আজ আমি আপনাদের দেখাবো কি করে অনলাইনে উপার্জিত অর্থ/টাকা কিভাবে নিজের হাতে আনবেন। আমরা অনেকেই অনলাইনে অনেকভাবেই টাকা আয় করে থাকি। কিন্তু সেই অর্থ দেশে নিয়ে আসা টা বিশাল ঝামেলার। সল্প উন্নত দেশ হিসেবে Paypal এখন ও এদেশে যাত্রা শূরু করে নি। তাই Payza ই শেষ ভরসা। যাই হোক শুরু করি।

AlertPay অনেকের কাছেই পরিচিত নাম। Online এ যিনিই কাজ করেছেন তিনি অবশ্যই AlertPay সম্পর্কে জানেন। এই AlertPay এর নতুন নাম Payza, Payza বাংলাদেশ সরকারি ভাবে অনুমদিত, আর বেশিরভাগ আরনিং সাইট এখন Payza Support  করে। যেকোনো Money Transfer ই Sensetive Payza account খুলাটাও তার বাইরে নয়। নাম ঠিকানা Date of Birth আপনার সকল Documents এর একটি অন্যের সাথে অবশ্যই মিল থাকতে হবে। National ID or Passport যেটাই ব্যাবহার করেন কোনও সমস্যা নাই। Bank Statement অবশ্যই লাগবে এবং সকল ঠিকানা একই হতে হবে। সকল Documents scan করে Attachment করতে হবে। যখন $20.00 বা তার বেশি আপনার Payza Account এ জমা হবে তখন 20$ Withdraw করতে পারবেন।শুধু Withdraw অপশন এ ক্লিক করেন।আপনার ব্যাংক Name, Account Number & Account Type দিয়ে Withdraw করলে ৩-৭ দিনের মধ্যে টাকা আপনার অ্যাকাউন্ট এ জমা হবে।চার্জ $3.00 যে কোন অ্যামাউন্ট। অর্থাৎ $1000.00 Withdraw করলেও $3.50 or ২৪০.০০ টাকা চার্জ
কিভাবে কি করবেন?
Payza এখানে ক্লিক করি।
তারপর Get Your Personal Account করি।

এরপর Bangladesh Select থাকবে আপনি শুধু Personal এ Select করবেন, আশা করি আপনারা এটা করতেই পারবেন



Personal এ Select করলেই নিচের ছবির মত দেখা যাবে আপনার First Name Last Name, Email, Password দিয়ে GET STARTED এ ক্লিক করে এগিয়ে যান, Email verification এর জন্য Payza আপনাকে একটা মেইল পাঠাবে, আপনার email Inbox check করে verify করুন।



আপনার email verify হলে আপনার Payza Account verify করার জন্য আপনার National ID, Passport, Driving License, Bank Statement সুবিধা মত এর যেকোনো ২টি Attachment করতে হবে, সেই সঙ্গে আপনার Address, Mobile number & security code ও দিয়ে দেই। যে Bank এর মাধ্যমে আপনি আপনার টাকা পেতে চান সেই Bank এর Name, Account Number, Location/City সব তথ্য দিয়ে complete করতে হবে।
নিচে দুইটি Verification Method দেয়া হল।



এইভাবে লেজিট কাগজপত্র দিয়ে আপনার একাউন্ট টি ভ্যরিফাই করে নিন, আর আপনার কষ্ট-অর্জিত টাকা গুলো নিজের কাছে আনুন, খুব সহজেই।

0 comments :

Post a Comment

........................ম্যাসেজ......................

জিপি, বংলালিংক ফ্রি নেট এখনো চলছে । আপনি ও ট্রাই করুন আমাদের ফ্রি নেট এর পোস্ট গুলো পড়ুন।