Friday, May 13, 2016

উন্মুক্ত এক বাংলা সৌশ‌্ল‌্ নেটওয়ার্ক "রিচওয়েব" - Richweb. তথ্য ও প্রযুক্তি ভাণ্ডার।

আসসালামু আলাইকুম। সুপ্রিয় মডার্ন টেকনোলজি বন্ধুরা- অনেক দিন যাবত আপনাদের জন্য কন পোস্ট নিয়ে হাজির হতে পারিনি বলে দুঃখিত।
আসলে আমিও খুব বেস্ত ছিলাম। যারা আমার কাছে ফোন করেছিল, আমি তাদের কে বলেছিলাম একটি নতুন সাইট নিয়ে বেস্ত আছি।
হা বন্দুরা এই সাইট নিয়েই এই পোস্ট। সাইটটির নাম রিচওয়েব।

www.richwab.com

মডার্ন টেকনোলজি সাইট এর পাশাপাশি RichWab সাইট এ নতুন নতুন অনেক তথ্য পাবেন এবং আপনি নিজেও লিখতে পারেন।

আরো কিছু তথ্য

বিজ্ঞান ও প্রযুক্তি চর্চার এক বিশেষ মাধ্যম, জনপ্রিয়, সুবিশাল ও উন্মুক্ত এক বাংলা সৌশ‌্ল‌্ নেটওয়ার্ক "রিচওয়েব" - RichWab
রিচওয়েব ।  http://www.richwab.com এদেশের ইন্টারনেট ইন্ড্রাস্ট্রিতে নিয়ে এসেছে এক আশ্চর্য পরিবর্তন। অসংখ্য ভিজিটর, সাধারণ পাঠক থেকে শুরু করে এডভান্স ইউজারদের বিশাল এক মিলন মেলা রিচওয়েব।


বিশ্বের প্রায় ২২০ টি দেশে বিজ্ঞান ও প্রযুক্তি প্রেমী সরাসরি যুক্ত রিচওয়েব এর সাথে। শুধু বাংলা ভাষা ভাষীই নয় রিচওয়েব ট্রান্সটেল করে বিশ্বের বহু ভিন ভাষীও রিচওয়েব ব্যবহার করে নিয়মিত। রিচওয়েব বাংলাদেশের প্রকৃত ডিজিটাল বিপ্লব এর পথিকৃত। বাংলা ভাষার বিজ্ঞান ও প্রযুক্তি চর্চার বিশ্বের সবচেয়ে একটিভ ও বিশ্বস্ত কমিউনিটিই হল রিচওয়েব।
প্রতিনিয়ত অগণিত বিজ্ঞান ও প্রযুক্তি প্রেমিরা জড়ো হয় এই রিচওয়েব মেলায়। সকলের কাছে প্রযুক্তির জ্ঞান কে পৌঁছে দিতে এবং বাংলাদেশ কে বিশ্বের দরবারে ডিজিটাল হিশেবে তুলে ধরতে প্রযুক্তির এই প্লাটফ্রম এর মূল লক্ষ। আসুন সবাই মিলে রিচওয়েব কে এগিয়ে যেতে সহযোগিতা করি। তাই জানিয়েদিন বন্ধু বান্ধব কে Richwab বাংলা সৌশ‌্ল‌্ নেটওয়ার্ক এর কথা। তাই শেয়ার করুন আপনার সামাজিক যোগাযোগ এর সাইট গুলোতে।

আমরা চাই প্রযুক্তির জ্ঞান পৌঁছে যাক বাংলার প্রতিটি ঘরে ঘরে। আর এর জন্য অবশ্যই আমাদেরকেই এগিয়ে আসতে হবে। তার জন্য বেশি কিছু করতে হবে না। শুধু মাত্র আপনার কিছু সময় ব্যয় করে রিচওয়েব কে সাপোর্ট করুন, প্রোমট করুন।

অনুগ্রহ করে অপেক্ষা করুন...............
বেশকিছু লিংক নিচে আপডেট করা হবে।

0 comments :

Post a Comment

........................ম্যাসেজ......................

জিপি, বংলালিংক ফ্রি নেট এখনো চলছে । আপনি ও ট্রাই করুন আমাদের ফ্রি নেট এর পোস্ট গুলো পড়ুন।