Friday, April 28, 2017

Avast Antivirus 2017 এভাস্ট এন্টিভাইরাস অনলাইন ও অফলাইন ইনস্টলেসন ডাউনলোড লিংক দিয়েদিলাম।

আসসালামু আলাইকুম। কেমন আছেন আপনারা ? আমি আল্লাহর রীহমতে ভাল আছি।
আজ আপনাদের জন্য নিয়ে আসলাম Avast Antivirus software. বর্তমানে ভাইরাস এর উৎপাত বেড়েই চলেছে। ভাইরাস এর কারনে কম্পিউটার স্লো, হ্যাং, ক্রাশ, ফাইল কারাপ্টেড সহ পুরু কম্পিউটার অকেজো সহ বিভিন্ন সমস্যা সৃষ্টি করতে পারে । আর এই সমস্যা এড়াতে প্রয়োজন হয় এন্টি ভাইরাস এর । এই নিয়ে বিস্তারিত কিছু বলতে চাচ্ছি না। কারন আপনারা এ সম্পর্কে ভালো জানেন। তাই সরাসরি ডাউনলোড লিংক দিয়ে দিচ্ছি।
নিচের ডাউনলোড লিংক থেকে আপনার ইচ্ছা মত  ডাউনলোড করে নিতে পারেন। এখানে অনলাইন ইনস্টোলেসন ও অফলাইন ঈনস্টোলেসন দুটুই আছে।

 Download

অনলাইন ইনস্টোলেসন হল আপনি প্রথমে ছুট ( 6 MB ) একটি ফাইল ডাউনলোড করবেন, এর পর আপনাকে সেই ফাইলটি সেটআপ দেয়ার সময় কম্পিউটারে নেট কানেকশন রেখে সেটআপ দেয়া লাগবে। এতে করে আপনার সেই ছুট ফাইলটি তাদের সার্ভের থেকে আপডেট ফাইল গুলো আপনার কম্পিউটারে ইনস্টোল করে দেবে।
এই পক্রিয়া একটা সমস্যা হল আপনি কম্পিউটার সেতটআপ দিলে আবার পূর্বের নেয় আপনাকে ছুট ফাইলটি থেকে নেট কানেক্ট রেখে ইনস্টল দিতে হবে।
আর ভাল দিগ হল, আপনি একদম আপডেট টি আপনার পিসিতে ইনস্টোল থাকল।

অনলাইন ইনস্টোলেসন  হল আপনি সম্পূর্ণ ফাইলটি একবারেই নামিয়ে নিলেন। এতে করে আপনি কম্পিউটার যত বারই সেটআপ দেন্না কেন, ঐ একটি ফাইল ই ইনস্টোল যত বার খুসি সেটআপ দিতে পারবেন এতে আর নেট কানেকশন এর প্রয়োজন নেই। আপনি যত কম্পিউটারে খুশি দিতে পারবেন।
নিচের ডাউনলোড লিঙ্কে যাওয়ার পর সেখানে অনলাইন অফলাইন দুটুই পাবেন। যেটা খুশি ডাউনলোড দিন। তবে আমার মতে এমুহূর্তে অনলাইন টাই ব্যাটার। কারন ফাইল মেসিং হওয়ার সম্ভাবনা নেই।

 Download

সহজ ভাবে বুঝানোর চেষ্টা করেছি ভুল ত্রুটি হলে ক্ষমা ও সুন্দর দৃষ্টিতে দেখবেন। আর কথাও বুঝতে সমস্যা হলে বাংলা ভাষায় কমেন্ট করুন। আজ এপর্যন্তই। আল্লাহ হাফেজ।

আরো কিছু অন্যান্য এন্টি ভাইরাস এখানে

0 comments :

Post a Comment

........................ম্যাসেজ......................

জিপি, বংলালিংক ফ্রি নেট এখনো চলছে । আপনি ও ট্রাই করুন আমাদের ফ্রি নেট এর পোস্ট গুলো পড়ুন।