Thursday, April 13, 2017

এন্ড্রয়েড মোবাইল দিয়ে আপনার কম্পিউটারকে সম্পূর্ণ নিয়ন্ত্রণ করুন।

আসসালামু আলাইকুম। কেমন আছেন মডার্ন টেকনোলজি বন্ধুরা? আমি আল্লাহর রহমতে ভাল আছি। আজকের পষ্টে আমি আপনাদের সাথেই শেয়ার করবো কিভাবে এন্ড্রোয়েড ফোন দিয়ে আপনার পিসি বা ল্যাপটপকে কন্ট্রোল করবেন। আপনাদের আগেই বলে নেই অনেকে হয়তো আগের থেকেই এ বিষয়ে জানে তাই যারা জানেনা আশাকরি মডার্ন টেকনোলজি তাদের অনেক উপকারে আসবে।

বন্ধুরা অনেক সময় আমাদের পিসি বা ল্যাপটপ এ কীবোর্ড বা মাউস নষ্ট হয়ে যায়। তখন জরুরি প্রয়োজনে কম্পিউটার ব্যবহার করাটা একটু কঠিন হয়ে পরে। কারণ আমরা জানি কীবোর্ড আর মাউস ছাড়া কম্পিউটার চালানো অনেক কঠিন। এইরকম পরিস্তিতিতে পড়লে আপনি আপনার কম্পিউটারটি এন্ড্রোয়েড ফোন দিয়ে কানেক্ট করে নিতে পারেন।
তাছাড়া বাসায়/ ঘরে অনেকেই ল্যাপটপে শুয়ে শুয়ে ভিডিও গান বা গেমস ইত্যাদি খেলতে পারেন আপনার মোবাইল এর মাধ্যমে ল্যাপটপে।

অর্থাৎ এন্ড্রোয়েড ফোন দিয়ে আপনি আপনার পিসি কে কন্ট্রোল এবং পিসি যাবতীয় কাজ আপনি আপনার এন্ড্রোয়েড ফোন দিয়েই করে ফেলতে পারছেন।  আরেকটি মজার বিষয় হচ্ছে আপনি পৃথিবীর যেই প্রান্তেই থাকুননা কেন আপনার পিসি কে কন্ট্রোল করতে পারবেন। পুরু বিষয়টি আপনি করতে পারবেন টীম ভিউয়ার দিয়ে। তো চুলুন পুরু বিষয়টি দেখেনেই নিচের ভিডিওর মধ্যে। কোনো ভুল করলে স্বই ক্ষমা দৃষ্টিতে দেখবেন। আর কোনো কিছু জানার থাকলে টিউমেন্ট করবেন

Free TeamViewer PC and Android Download Links


আজ এপর্যন্তই। আরো নতুন নতুন পোস্ট পেতে টেকনোলজি তেই থাকুন।

0 comments :

Post a Comment

........................ম্যাসেজ......................

জিপি, বংলালিংক ফ্রি নেট এখনো চলছে । আপনি ও ট্রাই করুন আমাদের ফ্রি নেট এর পোস্ট গুলো পড়ুন।