বাড়িয়ে নিন আপনার ব্রডব্যান্ড স্পীড advanced IP scanner দিয়ে।









ধরুন আমি ব্যবহার করি ৫১২ কেবিপিএস এর লাইন। এতে আমি ডাউনলোড (ইউটিউব বা গুগোল রিলেটেড সব ছাড়া) স্পীড পাই
মাত্র ৬০ কেবি এর জন্য আমাকে মাসে দিতে হয় ৫০০-৬০০ টাকা।
অন্যদিকে আমার বন্ধু ইউজ করে ১ এমবিপিএস এর লাইন যে স্পীড পায়
১৩০ কেবিপিএস যার জন্য তাকে মাসে দিতে হয় ৭০০-৮০০ টাকা।
আমি যেহেতু কম টাকা দিচ্ছি স্পীডও কম পাচ্ছি অন্য দিকে আমার বন্ধু বেশি টাকা দিচ্ছে বলে
বেশি স্পীড পাচ্ছে। কিন্তু এমন যদি হয় আমি ৫০০ টাকাই
দিলাম কিন্তু স্পীড পেলাম ৭০০ টাকার তবে কেমনে হয়? জি এ সম্ভব। আর তাই আজ
আপনাদের সামনে এসেছি advanced IP scanner নিয়ে।
এটি এমন একটি এপস যার সাহায্যে আপনি বাড়িয়ে নিতে পারবেন
আপনার ব্রডব্যান্ড ইন্টারনেট স্পীড খুব সহজেই। প্রশ্ন আসতে পারে, এ কি করে সম্ভব? উত্তর টা সহজ। আমরা যারা ব্রডব্যান্ড ইউজার তাদের কে একটি আইপি এড্রেস দেওয়া হয়। যে এড্রেসে নির্দিস্ট করে দেওয়া হয় আপনি বা আমি কত টুকু স্পীড পাবো। advanced IP scanner এমন একটি ফ্রী সফটওয়্যার যা আপনাকে খুঁজে দিবে আপনি যেই প্রোভাইডরের ব্রডব্যান্ড লাইন ইউজ করছেন তার কানেকশন দেওয়া সব আইপি। আর এই আইপি দিয়েই আপনি আপনার স্পীড বাড়াবেন।
যাই হোক এবার আসা যাক আসল কাজে।

প্রথমে আপনাকে এখান থেকেadvanced IP scanner ডাউনলোডদিয়ে নিতে হবে।

Comments