Android phone কে PC মতো Multiwindow Use করুন। একদম নতুন Style তে
















বিসমিল্লাহির রাহমানির রাহীম”
আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছে। আমি ও ভালো আছি।

আজকে আমি যে বিষয় সম্পকে আপনাদের জানাতে চাই আশাকরি আমার Post Title দেখে বুঝতে পারছেন।
আজকে আপনাদের জন্য একটি খুব সুন্দর Apps নিয়ে আসলাম। যে Apps Ues করলে Android Phone PC মতো হয়ে যাবে।

ও PC মতো Multiwindow Use করতে পারবেন।
সম্পন Window এর মজা উপভোগ করতে পারবেন।

চলুন কাজে আসি।
১.Apps টি Download করুন। এবং Install করুন।

Click For Apps 














আমি হয়তো সবার মতো সুন্দর ভাবে সাজিয়ে Post করতে পারিনা
Please কোনো ভুল হলে খারাপ Comment করবেন না।
কারন মানুষ মাত্র ভুল। ভুল হতেই পারে। ভুল হলে ক্ষমার চোখে দেখবেন। আমার সকল চেষ্ঠা দিয়ে আপনাদের সুন্দর ভাবে সাজিয়ে গুছিয়ে বোঝানোর চেষ্ঠা করি। সবাই ভালো থাকবেন।
কোনো সমস্য হলে Comment করবেন।
ধন্যবাদ।

Comments