Free GP Internet New Post


আসসালামু আলাইকুম। কেমন আছেন বন্ধু গন। আমাদের এই ব্লগে ফ্রী ইন্টারনেট এর অনেক পোস্ট আছে যা এই ব্লগের নিয়মিত ভিজিটর রা জানেন। আমার কাছে অনেক ফোন আসে  যে গুলো ভিজিটর রা পুরাতন পোস্ট পরে ফোন করে থাকেন। তাই আপনার সব সময় (ফ্রী ইন্টারনেট এর বেলায়) নতুন পোস্ট গুলো লক্ষ রাখবেন। এজন্য সব থেকে সহজ উপায় হচ্ছে এই ব্লগের বা পাশে  "যে বিষয়ে পড়বেন শেটি ক্লিক করুন" নামে একটি লেবেল আছে, এই লেবেলে ফ্রী "ইন্টারনেট" একটি পসন আছে শেটি তে ক্লিক করুন। নিচের ছবি টি লক্ষ করুন।


এবার দেখুন অনেক গুলো ফ্রী ইন্টারনেট সম্পর্কে পোস্ট এসেছে। এখান থেকে সবার উপরের ফ্রী ইন্টারনেট সম্পর্কে লিখা পোস্ট গুলো পড়ুন। আশাকরি কাজ করবে।
বর্তমান ফ্রী ইন্টারনেট অনেকটা কঠিন। তবে আপনি একটু কষ্ট করে একবার সেটিং করে নিতে পারলেই পরবর্তীতে আর ঝামেলা নেই।
এবার আসুন জানি বর্তমান ফ্রী ইন্টারনেট সম্পর্কে।
(এখন যেভাবে ফ্রী ইন্টারনেট চলছে তার চেয়ে ও সহজ ভাবে ব্যাবহার করার পদ্ধতি নিয়ে  বিভিন্ন চেষ্টা চালাচ্ছি। আশাকরি কিছু দিনের ভেতর আমরা সফল  হব।)
 
পদ্ধতি ১
এখানে ক্লিক করুন এবং বিস্তারিত পড়ুন ও সে অনুযায়ী ফ্রী ইন্টারনেট ব্যাবহার করুন। তবে এইটি ব্যাবহার করা অনেক সহজ। তবে অপেরা প্রোটেবল ভার্সন।

পদ্ধতি ২ 
  1. প্রথমে এখানে ক্লিক করেন এবং পোস্ট টি ভালভাবে পরেন এবং সেটিং গুলো করেন।
  2. এবার এখানে ক্লিক করুন এবং নতুন ভাবে আপডেট করুন।
এখানে লক্ষনিয় বিষয় হলঃ Your Freedom আন ইনস্টল করার জন্য Advanced SystemCare 6 সফটওয়্যার ব্যাবহার করতে পারেন। Advanced SystemCare 6 ডাউনলোড করতে  এখানে ক্লিক করুন। এবং ডাউনলোড করুন। কম্পিউটার এ ইনস্টল দিলে ডেক্সটপ এ দুটি আইকন আসবে। সেখান থেকে Uninstaller টি ওপেন করেন এবং Your Freedom সফটওয়্যার টি সিলেক্ট করে Uninstal এ ক্লিক করুন। আনইনস্টল হওয়ার পর পাওয়ার ফুল স্ক্যান এ ক্লিক করুন। আল সিলেক্ট করুন। ডিলিট করুন।
এবার 2 নাম্বার এর নিয়ম অনুযায়ী  ফ্রী ইন্টারনেট ব্যাবহার করুন।
যদিও একটু কষ্টের। তবে আশাকরি খুব সিগ্রই এই কষ্টের অবসান ঘটবে। আমরা পরিক্ষা নিরিক্ষা চালাচ্ছি।
পরবর্তী পোস্ট পাউয়ার আগ পর্যন্ত এই ভাবেই  ব্যবহার করতে  থাকেন।
বাংলা টাইপিং এ একটু দুর্বল হওয়ার কারনে ভুল ত্রুটি হলে ক্ষমা ও সুন্দর দৃষ্টি তে দেখবেন।
আল্লাহ হাফেজ।

Comments