রবি সিম দিয়ে আনলিমিটেড ডাউনলোড, ব্রাউজিং করুন ফ্রী তে, PC ও আন্ড্রয়েড মোবাইলে

 আমি আজ আপনাদের সামনে হাজির হলাম রবি 2G /3.5 G তে সুপার ডুপার স্পীড এ পিসি ও আন্ড্রয়েড ফ্রি ইন্টারনেট ব্যাবহার করার পদ্ধতি নিয়ে।

তো চলুন শুরু করি:::::::
:::আন্ড্রয়েড ফোনে যে ভাবে ব্যাবহার করবেন:::
যা যা লাগবে ::
::) একটি আন্ড্রয়েড ফোন (রুটেড) ।
::) একটি রবি প্রি-পেইড সিম (কিছু ব্যালেন্স সহ)।
:;:) Droid Vpn app এক টি।
যে ভাবে ফ্রি এক্টিভেট করবেন:::
==) প্রথমে Droid Vpn Download করুন dorid vpn download http://goo.gl/5ujeVb
==) এবার Droid vpn e একটি Account তৈরি করুন এখান থেকে Droid vpn sing up http://goo.gl/naU8PE
==) প্রতিটি Account দিয়ে 100MB এর বেশী ব্যাবহার করতে পারবেন না।
==) এবার Droid VPN app ওপেন করে Userid(e-mail) ও Password দিয়ে Save করুন ।
 ==) এবার Droid VPN এর setting থেকে Protocol এ যান।
==)) Protocol থেকে ICMP selected করে সেভ করুন
 এবার হোম মেনু টাচ করে বেরিয়ে পরুন ।
==) এবার আপনার ফোনের setting থেকে ইন্টারনেট Setting করুন proxy ও port খালি রেখে শুধু APN=internet দিয়ে আর বাকি সব ঠিক রাখুন, এভাবে

 ==)) এখন আপনার রবি সিম থেকে একটি প্যাকেজ কিনুন। আপনি চাইলে ২.৩০ টাকার বিনিময়ে *8444*14# ডায়াল করে 1MB কিনতে পারেন। 1 MB হলেই আপনি ২ দিন Unlimited চালাতে পারবেন।
==) এখন মোবাইলের ডাটা অন করে Droid VPN Connect করুন Trusted accepted দেখালে টিক দিয়ে OK করুন ।Connect
 হলে এ রকম
   



  ব্যাস এখন ইচ্ছে মত ডাউনলোড ব্রাউজিং করুন।

 

Google play সহ সকল app ব্যাবহার করুন । শুধু লখ্য রখবেন যাতে 100MB অতিক্রম না করে । 100MB এর বেশী Use করতে চাইলে আর একটি Account খুলুন।
এবার আসি, কম্পিউটার এ কি ভাবে ব্যাবহার করবেন ::::


আন্ড্রয়েড ফোনের মত pdproxy e একটি Account খুলুন ও Pdproxy luncher download করুন এ খানথেকে pd proxy download http://goo.gl/zOdUvN ==)) এবার pdproxy open করে নিচের মত userid ও password দিয়ে Protocol icmp selected করে

 
==)) আপনার রবি সিমে একটি প্যাকেজ এক্টিভেট করে Pdproxy connected করুন ,কিছুক্ষন পর দেখবেন নিচে up, down bites দেখাচ্ছে। এবার ইচ্ছে মত সব Software চালান।

স্মপুন system টি কেমন লাগল জানাবেন কিন্তু। আর আমার জন্য দুআ করবেন ।
সবাই ভাল থাকেন সবসময়। ।
বি.দ্র. Droid Vpn /pdproxy এর সব কাজ করার পর ডাটা অন/মডেম কানেক্ট করবেন।

  (এখানে কোন প্যাকেজ কিনার দরকার নাই আপনার ব্যালেন্স যদি 5 টাকার উপরের থাকে বা 10 টাকার মধ্যে তার বেশি হলে আপনার লস কারন যত টাকা থাকবে ততক্ষন কাটতে থাকবে তাই 5 টাকার বেশি থাকলে অনায়াসে ফ্রি চালাতে পারবেন। যখন আপনার ID & Pass দিয়ে এটা কানেক্ট করবেন তখন আপনার ব্যালেন্স থেকে কিছু টাকা কাটবে পরে আর কাটবে না। মনে রাখবেন এই পদ্ধতিতে আপনাকে একটানা 100 এমবি ব্যবহার করতে হবে যদি আপনি ডিসকানেক্ট করে দেন তা হলে আর কানেক্ট হতে পারবেন না কারন আপনার ব্যালেন্স তখন 5 টাকার নিচে আর 5 টাকা নিচে নামলে কানেক্ট হওয়া যায় না। এটা বললাম পিসির জন্য। আরেক ভাই বললেন কানেক্ট করলে সেটিং আসে, এটা আসবেই তাতে কোন সমস্যা নাই যখন আপনি কানেক্ট করবেন তখন সেটিংএ একটেল অপারেটর সিলেক্ট থাকবে তার পর নিচে দেখেন কানেক্ট সেখানে ক্লিক করলে আরেকটি সেটিংএ ঐ একই আইডি এবং পাসওয়ার্ড দিয়ে ডায়াল করলেই কানেক্ট হয়ে যাবে এতে কোন সমস্যা নাই। আমি আবারও বলি 10 টাকা ব্যালেন্স রেখে তারপর কানেক্ট করুন দেখবেন 10 টাকা দিয়েই আপনি একটি আইডি দিয়ে একটানা 100 এমবি ডাটা ইউজ করতে পারবেন।)

Comments