আপনি এখন পৃথিবীর যে কোন দেশে কথা বলুন একদম ফ্রী।

আপনি এখন পৃথিবীর যে কোন দেশে কথা বলুন একদম ফ্রী।
আসসালামু আলাইকুম, সবাইকে আমার সালাম ও আন্তরিক সুবেচ্ছা জানিয়ে শুরু আমার আজকের পোষ্ট। আমি এখন আপনাদের জন্য একটি ভিন্ন রকমের পোষ্ট নিয়ে হাজির হয়েছি। সবাইতো এখন সুধু ফ্রী নেট নিয়ে বেস্ত। তাই আমি এখন আপনাদের জন্য নিয়ে হাযির হয়েছি কিভাবে ফ্রী কথা বলা যায় সেই পদ্দতি নিয়ে। তাহলে চলুন কথা না বাড়িয়ে এবার সরাসরি কাজে চলে যাই।




আপনি এখন থেকে পৃথিবীর যে কোন দেশের মবাইলে কথা বলুন একদম ফ্রী। অবাক লাকছে তাইনা!!! আসলে ইকটু অভাক হবার মতই!!!!
তাহলে আপনি এখন আমার নিম্ন লিখিত ধাপ গুলো অনুস্মরণ করুন।
১। প্রথমেই এখানে ক্লিক করুন।( সেখানে জেই দিক নির্দেশনা গুলো আসবে সেখান থেকে নিম্নের লেখা দিকনির্দেশনা গুলো ফলো করুন) 
২।Try us out with a free call এখানে ক্লিক করুন।
৩। সাইন আপ ফরম আসবে। এখানে first name, last name, country, phone number (যেটা দিয়ে কথা বলবেন 0 বাদ দিয়ে নাম্বারটা দিন), email, password তথ্যগুলো দিন এবং Agree to our term এর বক্সে ক্লিক করে create a free account এ ক্লিক করুন। সাইন আপ শেষ।
৪। welcome to localphone পেজ থেকে make a fee call সিলেক্ট করুন।
৫। এবার যাকে কল দিতে চান তার নাম, দেশ ও নাম্বার বসিয়ে choose how to call এ ক্লিক করুন
৬। call from your phone সিলেক্ট করুন। (পেজটা সেভ করুন)
৭। call me now এ ক্লিক করলেই আপনার মোবাইল এ কল আসবে এবং রিসিভ করলে মোবাইল এ 1 প্রেস করতে বলবে। প্রেস করুন। লাইনটি এমনিতেই কেটে যাবে।
৮। এরপর পেজ টি(যেটা সেভ করেছেন) রিলোড করলেই দেখবেন make your free call now or continue calling আছে ওখানে ক্লিক করলেই আপনার মোবাইলে আবার কল আসবে।

আশা করি আপনাদের ভালো লাগবে, আর কোন প্রকারের সমস্যা কমেন্ট করে জানাবেন। সবার সুস্থ ও মঙ্গোল কামনা করে এখানেই বিধায়। আল্লাহ হাফেজ।

Comments