যে কোন রার (RAR) ফাইলের পাসওয়ার্ড বের করে ফেলুন। মাত্র 3.07 MB সফটওয়্যার এর মাধ্যমে।

রাহ্‌মানির রাহীম। আসছালামুওলাইকুম। আমি ভাল আছি! আশাকরি আপনারাও  ভালো আছেন?  আজ আমি আপনাদের এই পোস্ট এ দেখাবো কিভাবে রার (RAR) ফাইলের পাসওয়ার্ড হ্যাক করবেন ? প্রথমে আপনাকে RAR Password Unlocker সফটওয়্যার টি নিচের ডাউনলোড লিংক থেকে ডাউনলোড  করে নিন। এটা হ্যাকার software তাই রার (RAR) ফাইলটিতে পাসওয়ার্ড দেয়া আছে । rar ফাইলটি ওপেন করার সময় পাসওয়ার্ড চাইলে পাসওয়ার্ড হিসেবে লিখুন rubel  
এবার তো আসল কাজ। ইন্সটল করুন। ক্র্যাক ফাইটি C:\Program Files\RAR Password Unlocker  এখানে পেষ্ট করুন।এখন নিশ্চিন্তে ব্যাবহার করতে পারেন।
এবারে নিচের চিত্রের মত Open হতে আপনার পাসওয়ার্ড দেয়া রার ফাইলটির লোকেশন দেখিয়ে দিন।

আপনার পাসওয়ার্ড কি রকম দেয়া আছে তা যদি একটু জানা থাকে তাহলে নিচে চিহ্ণিত যায়গা থেকে বাছাই করে নিতে পারেন।

[০১] এখানে টিক চিহ্ন থাকলে যত রকম পাসওয়ার্ড আছে সব চেক করে দেখবে এবং আপনার সামনে নিয়ে আসবে যে কি পাসওয়ার্ড দেয়া ছিল । সেই পাসওয়ার্ড টি কপি করে নিতে পারবেন।
[০২] এখান থেকে আপনি পাসওয়ার্ড এর ধরণ বাছাই করে দিতে পারেন। ধরুন আপনি পাসওয়ার্ড দিয়েছেন (A-Z) ‍তাহলে তো আপনার 0-9, ‍a-z,#@&*%  এই গুলার দরকার নেই। কাজেই সময় বেশি লাগবে। অতএব, এখান টিক চিহ্ন দিয়ে আপনার কাঙ্খিত অপশন টি দিয়ে দিন।

[০৩] ডিকশনারী কোন ওয়ার্ড জদি পাসওয়ার্ড হিসেবে দেয়া হয় তাহলে এখানে টিক চিহ্ন দিয়ে ষ্টাট এ ক্লিক করুন। আর অপেক্ষা করুন আপনার পাসওয়ার্ড টি কি দেয়া ছিল।

এই ফিল্ডে রার ফাইলটির কি পাসওয়ার্ড ছিল তা দেখা যাবে।
এটা Windows 7/Vista/XP/Server 2000/2003/2008 ওএস এ চলে তাই ধুমসে ডাউনলোড দিন। মেগাবাইট ও কম।
রার ফাইল পাসওয়ার্ড জিন্দাবাদ।

Comments