গ্রামীনফোনের 2GB 3G ইন্টারনেট কিনুন মাত্র 375 টাকায়। সাথে আরো 75 MB বোনাস। GP Internet Tricks

আসসালামুউ আলাইকুম। আশাকরি ভাল আছেন। আমিও আল্লাহ পাকের রহ্মতে ভাল আছি। আমি এর আগে গ্রামিন ফোন এর ফ্রী ইন্টারনেট নিয়ে পোস্ট করে ছিলাম। জা এখনো চলছে। তারপর অনেকেই টাকা দিয়ে কিনে নেট ব্যাবহার করেন। কারন তারা সফটওয়্যার ইনস্টল করা, প্রক্সি সেটিং করা কে ঝামেলা মনে করেন। তাদের জন্যই আজকের এই পোস্ট। জারা কিনে ব্যাবহার করতে ইচ্ছুক তারা এই টিকস টি অনুসরন করতে পারেন। আতে করে কিছু টাকা ও সাশ্রয় হবে, স্পীড ও বেশি পাবেন।
 গ্রামীনফোনের ২ গিগা ইন্টারনেটের দাম ৪০০ টাকা ভ্যাট সহ ৪৬০ টাকা । কিন্তু আমরা একটু কৌশল করলেই ৮৫ টাকা কমে এটা কিনতে পারি ।
কিভাবে ?

১। প্রথমে মোবাইলে ৩৮০ টাকা রিচার্জ করুন ।

২। এরপর P6 লিখে 5000 নাম্বারে SMS করুন। তাহলে ভ্যাটসহ ৩৪৫ টাকা কেটে ২জির ২ গিগা ইন্টারনেট চালু হয়ে যাবে ।

৩। এবার *500*59# এ ডায়াল করুন তাহলে ভ্যাটসহ ২৮ টাকা ৭৫ পয়সা কেটে ৭৫ মেগার 3G ডাটা একটিভ হয়ে যাবে। বন্ধু ও নিশ্চিন্ত প্যাকেজে না থাকলে ৭৫ মেগাবাইট ডাটার দাম পড়বে ৫৭ টাকা ৫০ পয়সা ।

তাহলে মাত্র ৩৭৫ টাকয় আমরা ৪৬০ টাকার প্যাকেজ ব্যবহার করতে পারছি খুব সহজে ।

বিঃদ্রঃ গ্রামীনফোনে কেউ দুটো আলাদা পেকেজ নিলে যেটার মেয়াদ বেশি সেই পেকেজের মেয়াদই বহাল থাকে । মানে আপনি মেয়াদ পাবেন ১ মাসের ।

আর আপনার সর্বশেষ নেয়া ডাটার ভিত্তিতে আপনার পেকেজ ৩জি না ২জি তা নির্ধারিত হয় । তাই অবশ্যই ৭৫ মেগার ডাটাটি সর্বশেষে নিবেন। তাহলেই আপনি 3G স্পীডে ব্যাবহার করতে পারবেন।।
সম্পূর্ণ ফ্রী ইন্টারনেট এর ট্রিক্স টি দেখতে এখানে ক্লিক করন।

Comments