Download SHATEit for PC! ফাইল শেয়ার করুন স্মর্টফোনের মতোই

Download SHAREit for computerআশা করি সবাই ভালো আছেন৷আজকে আপনাদের জন্য নিয়ে এলাম একটি ইন্টারেস্টিং সফ্টওয়্যার৷আপনারা হয়তো অনেকেই জানেন SHAREit এর একটি উইন্ডোস ভার্সন আছে৷কিন্তু আমি এটি সম্পর্কে জানতে পারি কিছু দিন আগে৷সম্প্রতি আমি আমার ফোন থেকে একটি ফাইল আমার পিসিতে ট্রান্সফার করার প্রয়োজন হয়েছিল৷কিন্তু তখন ডাটা কেবল খুজে পাচ্ছিলাম না এবং লেপটপের ব্লুটুথ ও কাজ করছিল না৷তখন গুগলে সার্চ করলে আমি এই সফ্টওয়্যারটি সম্পর্কে জানতে পারি৷এক কথায় বলতে পারি পিসিতে ব্যবহার করার অভিজ্ঞতা অসাধারন৷
Download Now

Download SHAREit (PC)

|
Make Sure That Your PC's Wifi is ON
|
সফ্টওয়ারটি ডাউনলোড করতে আর কিভাবে এটি পিসিতে স্মর্টফোনের মতো ব্যবহার করবেন তা জানতে উপরের লিংকে ক্লিক করুন৷সফ্টওয়ারটির সাইজ মাত্র ৯ MB৷আপনি প্রায় যেকোন উইনডোস পিসিতে এটি ব্যবহার করতে পারবেন, তবে আপনার পিসিতে WiFi থাকতে হবে স্মার্টফোনের মতো৷

Comments