Sunday, March 15, 2015

অসাধারন কিছু Facebook কভার পিকচার

বন্ধুরা আজ আবার আপনাদের জন্য নিয়ে এলাম আরো ৮ টি অসাধারন ফেসবুকের কভার পিকচার, যা দেখে মুগ্ধ হবেনই। আপনার ও করতে ইচ্ছা করবে এইসব। তো চলুন দেখে নেই।
৯. গলা কাটা!
কেটে ফেলুন গলা, ধরিয়ে দিন কার্টুনের টিউবে। তাইত দেখা যাচ্ছে এই কভারটিতে। দারুন ভাবে এডিট করেছেন এবং লাগিয়েছেন তিনি কভারে, মনে হচ্ছে জেনো তাদের হাতেই। কিন্তু প্রোফাইল পিকের যায়গায় খেয়াল করুন তো। কভার আর পিকচার কিভাবে মিলে গেছে দেখেছেন? মনে হচ্ছে একটাই পিক।



১০. 3D ফটোগ্রাফার।
কি বুঝলেন? কিছ বুঝলেন?আচ্ছা খেয়াল করুন কোথায় তার প্রোফাইল পিকচার? আর কোথায় তার কভার পিকচার? কিভাবে প্রোফাইল আর কভার এর কম্বিনেশন করেছেন খেয়াল করুন।

১১. Dog Lover
কুকুর ভালোবাসেন? কুকুর আছে বাড়িতে? তো বানিয়ে ফেলুন তাকে নিয়ে এমন একতি কভার, স্টাইলের সাথে ঝুলিয়ে রাখুন সবার সামনে তাকে।

১২. Passport
নিজের পাসস্পোর্ট কে মেলে ধরুন কভার হিসেবে। কভার আর প্রফাইলের সাথে কম্বিনেশন করে বানিয়ে ফেলুন চমৎকার এরকম কিছু।

১৩. Washing Machine
কিছু দেখা যায়? আরে ওখানে না, ওয়াশিং মেশিন এর ভিতরে দেখুন। হা এমন কান্ড ঘটিয়েছেন ইনি। দেখতেও চমৎকার, করেছেন ও বুদ্ধি দিয়ে।

১৪. বৃষ্টি
আমার দেখা সব থেকে জোশ এটি। দারুন লেগেছে আমার কাছে, দেখুন কত সুন্দর করে বাট সিমপ্লি করেছেন কাজটি। ফেসবুকের বৃষ্টি হচ্ছে তার ওয়ালে। সাথে আছে কভার আর প্রফাইলের কম্বিনেশন।

১৫. পিকচার মেলা।
দেখুন তো পিকচার টি কত বার আছে? না শেষ করতে পারেবন না, কিন্তু দেখুন নিজেকে কিভাবে কভারে তুলে ধরেছেন।

১৬. Security Camera
হা হা হা, নিজেকে ফুটিয়ে তুলুন সিকুরিটি ক্যমেরায়। কি ধরা পরে গেছেন? কি চুরি করতে যাচ্ছিলেন?
আজ এইটুকুই, ৩ পর্বের টিউন এর ২য় পার্ট এখানেই শেষ হল, আশা করি সামনেও সাথে থাকবেন। ধন্যবাদ সবাইকে। প্লিজ দয়া করে সবাই শেয়ার করুন, শেয়ার করে আমাকে উৎসাহিত করুন। যাতে সামনে আরো ভালো টিউন করতে পারি।

0 comments :

Post a Comment

আপনার ভালো কমেন্টের জন্য লেখক কে আরো সুন্দর পোস্ট লিখতে অনুপ্রেরণা যোগাবে।

........................ম্যাসেজ......................

জিপি, বংলালিংক ফ্রি নেট এখনো চলছে । আপনি ও ট্রাই করুন আমাদের ফ্রি নেট এর পোস্ট গুলো পড়ুন।