Tuesday, May 19, 2015

এখনই নিয়ে নিন Avira Antivirus এবং Internet Security দুইটা এক সাথে রেজিষ্ট্রেষন সহ

সবাইকে সালাম জানিয়ে শুরু করছি আজকের টিউন। আশা করি আপনারা সবাই ভাল আছেন। আজ আপনাদের জন্য নিয়ে এলাম Avira Antivirus Pro+Internet Security 15.0.10.434 Final দারুন একটি এন্টিভাইরাস। Avira  AntiVirus এবং Interenet Security আমাদের নিকট খুবই জনপ্রিয় একটি সফটওয়্যার। বর্তমানে বাংলাদেশে এর ব্যবহারকারীর সংখ্যা অনেক বেড়ে গেছে, এর অন্যতম কারন হল একটি এক মাত্র সর্বচ্চো নিরাপত্তা দিতে সক্ষম ফ্রী অ্যান্টি-ভাইরাস এবং ইন্টারনেট সফটওয়্যার। এই এন্টিভাইরাস এবং ইন্টারনেট সিকিউরিটি সম্পর্কে বেশি কিছু বলার অপেক্ষা রাখিনা। কথা না বাড়িয়ে ডাউনলোড করে ব্যবহার করা শুরু করে দিন।
                                                                                 

                                                      Feature






                                   ডাউনলোড করার নিয়ামাবলী

ডাউনলোড লিঙ্ক নিয়ে কোন সমস্যা হলে জানাবেন। চেষ্টা করবো নতুন লিঙ্ক দেওয়ার। কিভাবে ডাউনলোড করবেন এক ঝলক কিছু স্ক্রিন পিকচার দেখে নিন,

                                         Activate করার নিয়ম

ডাউনলোড হওয়ার পর রার ফাইলটি আনজীপ করুন Winrar বা অন্য কোন সফটওয়্যার দিয়ে তারপর ফাইলটি ইন্সটল করুন। ইন্সটলের সময় নিচের মত একটি উইন্ডো আসবে।

যেই Key নামক ফাইলটি দিলাম এটা কোন নোটপ্যাড বা অন্য কিছু দিয়ে ওপেন করলে কাজ হবে না। উপরে দাগ দেওয়া "License File" এ কিল্ক করে Key ফাইলটি যে জায়গায় তা সিলেক্ট করে দিন। মনে রাখবেন এন্টি ভাইরাসের জন্য এন্টি ভাইরাসের Key দিবেন আর ইন্টারনেট সিকিউরিটির জন্য ইন্টারনেট সিকিউরিটির Key ব্যবহার করবেন। উলটাপালটা করলে কাজ হবে না।
আপনার যে কোন সফটওয়্যার লাগলে আমার কাছে জানাতে পারেন। কোন সফটওয়্যার লাগলে  অবশ্যই এর পুরো নামটি লিখবেন। আশা করি, যত তাড়াতাড়ি সম্ভব আপনারা সেটা পেয়ে যাবেন।পরের পর্বে ফিরে আসবো আরও নতুন কোন সফটওয়ারে নিয়ে .
আজ এখানেই শেষ করছি সবাই ভাল থাকবেন আল্লাহ হাফেজ ।

0 comments :

Post a Comment

আপনার ভালো কমেন্টের জন্য লেখক কে আরো সুন্দর পোস্ট লিখতে অনুপ্রেরণা যোগাবে।

........................ম্যাসেজ......................

জিপি, বংলালিংক ফ্রি নেট এখনো চলছে । আপনি ও ট্রাই করুন আমাদের ফ্রি নেট এর পোস্ট গুলো পড়ুন।