রবিতে ৫ টাকায় ১ জিবি অথবা ১০ টাকায় ২ জিবি নিবেন যেভাবে !!

শিরোনাম দেখে হয়তো ভাবছেন আমি মশকারি করছি। কিন্তু না মশকারি না, আমি যেভাবে বলছি সেভাবে কাজ করুন আর আর মজা দেখুন
  • আপনার রবি সিম থেকে ফ্রি ডায়াল করুন ৮৪৪৪৯০। যা বলে শুনুন
  • তার পর ২ চাপুন
  • এরকম একটা মেসেজ পাবেন 200MB 1TK AR pack has purchased at Tk1.18
  • *৮৪৪৪*৮৮# ডায়াল করে দেখুন ২০০ এমবি জমা হয়েছে। অন্য প্যাকেজ চালু থাকলে ০ চেপে পরের পাতায় যান
  • *২২২# ডায়াল করে দেখুন ব্যালেন্স থেকে ১ টাকা (ব্যাট সহ ১.১৮) কেটে নেয়া হয়েছে
  • এভাবে আর চার বার ডায়াল করে প্রতিবা র ২ প্রেস করে ডাটা ও ব্যালেন্স চেক করুন। ১ জিবি জমা হয়েছে,ব্যালেন্স থেকে কাটা হয়েছে ৫ টাকা
  • যদি ২ জিবি নিতে চান ১০ বার ডায়াল করুন।  এবং যত ইচ্ছা তত !! যেমন- আমি আজ ৩ জিবি নিয়েছি ১৫ টাকায়
স্পিড কেমন পাবেন সেটাও দেখে নিই
উপরের ছবিটা আবার দেখুন। নিচের দিকে। সমস্যা নেই আমিই লাল বর্ডার দিয়ে দেখিয়ে দিচ্ছি।
আমি স্পিড পাচ্ছি ২-৩ এমবিপিএস

এবার কতদিন মেয়াদ পাবেন তাও বলে দিই। মেয়াদ পাবেন  ২৪ ঘণ্টা !
পিসি ইউজার বাদে অন্যরা নিশ্চয় মাথায় হাত দিয়ে ফেলেছেন। সমস্যা নেই মাথা থেকে হাত নামিয়ে ফেলুন।
যেহেতু এই প্যাকটা আপনি ২০০ এমবি করে কিনছেন, সেহেতু আপনি ২৪ ঘণ্টায় যতটুকু ইউজ করতে পারবেন ততটুকু কিনুন। যেমন আমার আজ ৩ জিবির বেশি লাগবেনা, তাই আমি ৩ জিবি নিলাম। আপনার যতটুকু লাগবে ততটুকু কিনুন। শেষ হয়ে গেলে আবার ডায়াল করুন, নতুন করে ২৪ ঘণ্টা মেয়াদ পাবেন... ব্যাস ক্লিয়ার!
আরেকটা কথা বলে নিই
এখান থেকে আপনি ১০০ এমবি দিয়ে শুধু ফেসবুক ইউজ করতে পারবেন! এবার নিশ্চয় আমাকে কিল মারতে ইচ্ছে করছে তাইনা? ভাবছেন এত্ত ফেসবুক এমবি দিয়ে ঘোড়ার ঘাস কাটুম নাকি। ঘোড়ার ঘাস কাটার দরকার নেই। কি করবেন তাও বলছি
আমরা অনেকেই মনে করি ফেসবুক এমবি দিয়ে শুধু ব্রাউজ করা যায়।  আপনি ফেসবুক থেকে আপনার পছন্দের হাজারও ভিডিও ডাউনলোড করতে পারেন। যেমন ফেসবুকে nice song, nice video ইত্যাদি সার্চ করে দেখুন।

Comments