ডাউনলোড করুন সহজেই মোবাইল নাম্বার ট্র্যাক করার ছোট্ট একটি এন্ড্রয়েড অ্যাপ, এবার ট্র্যাক হবেই

কেমন আছেন সবাই? নিশ্চই ভালো আছেন। আমারও এটাই চাওয়া যে আপনারা ভালো থাকবেন। এই প্রযুক্তির প্লাটফর্মে কি কেউ খারাপ থাকতে পারে? এখানে ঘুরা ঘুরি করলেই প্রযুক্তি বিষয়ে নানা জ্ঞান অর্জন করা যায়। আমার জ্ঞান তেমন ভালো না হলেও চেষ্টা করি আপনাদের সাথে ভালো কিছু শেয়ার করার। তবে আপনাদেরকে আবারও এই প্রযুক্তির প্লাটফর্মে স্বাগতম জানাচ্ছি। আর বেশি কথা বলবনা চলুন কাজের কথায় আসি।

আমি আপনাদের আজ এমন একটি এন্ড্রয়েড অ্যাপ ডাউনলোড লিংক উপহার দেব যার সাহায্য নিয়ে আপনি ট্র্যাক করতে পারবেন যে কারো মোবাইল নাম্বার। তবে আপনাকে একটু কষ্ট করতে হবে। আজ আমি আপনাদের যে এপটি উপহার দেব সেটা কোন ট্র্যাকিং অ্যাপ না। এটা একটি গাইডলাইন। কিভাবে আপনি কোন মোবাইল নাম্বার ট্র্যাক করবেন তা ধাপে ধাপে দেওয়া আছে। আমার বিশ্বাস আপনি এই গাইডলাইন দিয়ে সফল হতে পারবেন। তবে  নিচে একটি ট্র্যাকিং অ্যাপ ও দিয়েছ। তাহলে আপনি বুঝতেই পারছেন এটা কি ধরনের অ্যাপ।
কারো প্রয়োজন মনে হলে ডাউনলোড করতে পারেন।
Software Name: Track a Mobile Number.Apk
প্লে-ষ্টোর থেকে ডাউনলোড করতে এখানে যান।
প্লে-ষ্টোর থেকে ডাউনলোড করতে কোন সমস্যা হলে নিচে থেকে ডাউনলোড করতে পারেন।
Download: Click Here to Download

এছাড়া ও আর একটি অ্যাপ দিছি এটা ডাউনলোড করে আপনার মোবাইল থেকে সরাসরি ট্রাক করে দেখতে পারেন।
Download: Mobile number tracker

 আশা করি অ্যাপটি সবার ভালো লাগবে। আপনাদের যদি কারো পছন্দের গেম, অ্যাপ থেকে থাকে রিকোয়েষ্ট করতে পারেন আমি যথা সম্ভব আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করব। আপনারা আমার জন্য দোয়া করবেন। ভালো থাকবেন সবাই, ধন্যবাদ।

Comments