Kingstar all flash file ১০০% Download করুন খুব সহজ ভাবে।

আসসালামু আলাইকুম !আজ আপনাদের জন্য নিয়ে এলো Kingster all  firmware file DOWNLOAD সহ বিভিন্ন মোবাইল এর ফ্ল্যাশ ফাইলের ১০০% নিশ্চেয়েতা । এই ওয়েব সাইটের ফ্ল্যাশ ফাইল গুলো ধাপে ধাপে পরিক্ষা নিরিক্ষা করে Upload করে থাকে । প্রতি নিয়ত ফ্ল্যাশ ফাইল Update দেওয়া হয় থাকে, এবং নিত্য নতুন ফ্ল্যাশ ফাইল Upload করা হয়। তারা আগে নিজেরা ব্যাবহার করে পরে Upload করে এবং তারা ১০০% নিশ্চিত দিয়ে থাকে ।
আমারা যারা মোবাইল ফ্ল্যাশ করি অনেক সময় আমাদের গুরুত্বপূর্ণ ফ্ল্যাশ ফাইলের প্রয়োজন হয়। এবং এই ফ্ল্যাশ ফাইল ডাউনলোড করার  জন্য বিভিন্ন ওয়েব সাইট খুজেন  আর এই ডাউনলোড করতে গিয়ে আমরা  অনেক সমস্যার সম্মুখীন হয়ে থাকি। কারণ এখন ডাউনলোড কৃত ফাইলের পূর্বে অনেক গুলো অ্যাড বিজ্ঞাপন থাকে যে কারনে বুঝা যায় না কোনটি আসল ডাউনলোড বোটম।
আর এই ওয়েব সাইটে কোন অ্যাড বিজ্ঞাপন থাকেনা  যে কারনে খুব সহজে ফাইল গুলো ডাউনলোড  করা যায়।
 আমি এই ওয়েব সাইটের  ফ্ল্যাশ ফাইল গুলো অনেক কাজে লাগিয়েছি এবং অনেক উপকৃত হয়েছি। আশা করি অন্যরাও ব্যাবহার করে উপকৃত হবে। এই সাইডটিতে Download করতে কোন সমস্যা হয় না খুব সহজে Download করা যায়। সমস্যা হলেও তাদের রয়েছে open Helpline Number, আপনারা যে কোনো সমস্যার সম্মুখীন হলেও সাথে সাথে সমাধান পাবেন Helpline এর মাধ্যমে। কোন প্রকার এড শো করেনা তাই ডাউনলোড করা অনেক সহজ । তাই আমার মতে অনেক ভাল । আমার অনেক কাজে লেগেছে।  ঐ সাইট টি তে প্রত্যেক দিন প্রচুর পরিমাণে Firmware / Flash file দেয়া হয়। তাই যে কোন প্রয়োজনীয় ফাইল ডাউনলোড করা ও খুজে বের করা খুবই সহজ।

আপনি যে ভাবে ফাইল খুব সহজে ডাউনলোড করবেন তা নিচে দেওয়া হল।
তো চলুন কিভাবে Kingstar যে কোনো  flash file  ডাউনলোড করতে হয় দেখে নেই।
    •      প্রথমে এই লিংকে ঢুকুন www.gsmnote.bolgspot.com বা এখানে ক্লিক করুন. এবার দেখুন নিচের মত একটি পেজ এসেছে।
    •     এবার একটু নিচের দিকে নামুন এবং দেখুন কিছু ক্যাটাগরি আছে, ঠিক নিচের মত। 














    •     উপরের চিত্র টি লক্ষ করুন । সেখানে উপরের option এ দেখানো হয়েছে Kingstar Flish file । এর নিচে আছে (2) সকল flash file.। যেমন আপনি যদি  Kingstar C2 মোবাইল এর ফাইল টি ডাউনলোড করতে চান তাহলে আপনি Kingstar Flash file এর কাছে এসে Kingstar C Group এ ক্লিক করবেন। এর পর দেখুন Kingstar C Group এর যত মবাইল আছে তা চলে এসেছে এবং সেখানে আপনার কাঙ্ক্ষিত ফাইলটি (Kingsat C2) সেখানে আছে। এবার আপনি Kingstar C2 তে ক্লিক করে ডাউনলোড শুরু করুন।

             আরো সহজে ডাউনলোড করার  একটি উপায়


    •     প্রথমে GSM Note ওয়েব সাইটে ঢুকুন। এবার নিচের চিত্রের মত বাপাশে আসুন এবং দেখুন একটি সার্চ বক্স আছে সেখানে আপনার মোবাইলের মডেল লিখে Enter চাপুন। 
    আশা করি আপনি আপনার ফাইলটি পেয়ে গেছেন।

    তবুও আরো ভালো ভাবে বুঝতে ও যেকোনো ফ্লাশ ফাইল খুব সহজে খুঁজে পেতে ও ডাউনলোড করতে নিচের ভিডিও টি দেখুন।




    আজ এই পর্যন্ত কথা হবে। লেখায় কোন ভুল ত্রুতি থক্লে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।
    আমাদের এখানে সার্ভিসি এর  কাজ ফ্রি শিখাতে আমাদের চ্যানেল টি সাবস্ক্রাব করুন।
    Post by Anwar hosen
     Maini mukh Longodu ,Rangamati

    Comments