Walton Mobile Flash File Download very easily. ওয়ালটন মোবাইল এর ফ্লাশ ফাইল সহজে ডাউনলোড করুন

আসসালামু আলাইকুম , আজ আমরা আলোচনা করবো কি  ভাবে খুব সহজে সকল প্রকার Walton Mobile এর Flash File  Download  করা যায় তা নিয়ে। আমরা অনেক সময় মোবাইল ফ্ল্যাশ করার জন্য প্রয়োজনীয় ফ্ল্যাশ ফাইল ডাউনলোড করতে অনেক সমস্যার সম্মুখীন হয়েছি , এবং  দেখা গেছে ডাউনলোড কারার পর ফাইলটী সঠিক ভাবে কাজ করেনা। কারন অনেকেই Upload করে ভুল ফাইল। আর এতো এড ব্যাবহার করে কোনটি অরজিনিয়াল ডাউনলোড লিংক তা খুজে পাওয়া মুশকিল হয়ে পরে। অনেকেই এমন সার্ভারে ফাইল আপলোড করে যে কারণে ফাইলটি কিছই দিন পরে কাজ করেনা ।
তাই আমরা এখন আমন একটি ওয়েব সাইডের নাম বলবো যে সাইডটিতে নিত্য নতুন ফ্ল্যাশ ফাইল Upload করা হয় শুধু তাই নয় আর পাশ পাশি রীতিমত ফ্ল্যাশ ফাইল Upload কৃত ফাইল Update দেওয়া হয়। তা ছাড়া এই ওয়েব সাইটের ফাইল গুলো তে সকল ইনফরমেশন দেয়া আছে। যেমন CPU নাম্বার, ফাইল সাইজ ইত্যাদি। আর flash file গুলো ১০০% কাজ করে, কারন এই সাইটের কিছু টিম সব সময় ফাইল গুলো পরীক্ষা করে আপডেট করে থাকে। যে কারনে আপনারা নির্ভয়ে কাজ করতে পারেন। যদিও কোন প্রকার সমস্যায় পরেন তাহলে সাইটে  help line নাম্বার দেয়া আছে, জানালে দ্রুত সমস্যা সমাধান দেয়া হয়।

যারা অনলাইনে মোবাইল ফ্লাসিং এর কাজ শিখতে চান  ও বক্স ছাড়া ফ্ল্যাশ করতে চান এবং ২ মিনিটে FRP লক খুলতে চান তারা এখানে ক্লিক করে যোগাযোগ করুন।

নিচের দেখানো পদ্ধতি গুলো অনেক পুরানো তাই নতুন পদ্ধতি দেখার জন্য নিচের ভিডিও টি দেখুন আগে। তাহলেই কীভাবে ফ্ল্যাশ ফাইল ডাউনলোড করতে হয় বুঝতে পারবেন।



তো চলুন আজ walton mobile এর ফ্ল্যাশ ফাইল কিভাবে ডাউনলোড করা জায় তা দেখেনেয়া যাক।
  • Walton এর ফ্ল্যাশ ফাইল Download করার জন্য প্রথমে এখানে ক্লিক ক্লিক করুন
  •   এবার দেখুন নিচের মত একটি পেজ এসেছে
Free Mobile firmware


  • এবার নিচের চিত্রের মত বাপাশে আসুন এবং দেখুন একটি সার্চ বক্স আছে সেখানে আপনার মোবাইলের মডেল লিখে Enter চাপুন। 

free mobile flash file




















eeএ  
এবার দেখুন আপনার মোবাইলের যে মডেল টি দিয়েছিলেন সেটি এসেছে। আপনি চাইলে ডাউনলোড করতে পারেন।

আরো একটি সহজ পদ্ধতি রয়েছে ফাইল খুজে বের করতে। তা নিচে দেয়া হল।

প্রথমে আগের মত GSM Note সাইটে ঢুকুন এখানে ক্লিক করে
এবার একটু নিচের দিকে নামুন এবং দেখুন কিছু ক্যাটাগরি আছে, ঠিক নিচের মত। সেখান হতে Walton All Flash file এ জান নিচের লাল চিনহিত স্থানের মত।
























    মনে করুন আমি walton L22 flash file টি ডাউনলোড করবো। তাহলে আমি এখানে  Walton L Group এ ক্লিক করবো। এর পর দেখুন Walton L Group এর যত মোবাইল আছে তা চলে এসেছে এবং সেখানে আমার চাওয়া walton L22 ফ্লাশ ফাইলটি ও রয়েছে। আমি walton L22 flash file এ ক্লি৯ক করবো। আমি আমার টি করলাম। আশাকরি আপনি আপনার ফাইলটি খুজে বের করতে পারবেন।

    তবুও যদি বুঝতে সমস্যা হয় তাহলে নিচের ভিডিও টি দেখুন। এই ভিডিও টি দেখলে যে কোন flash file ডাউনলোড করতে পারবেন খুব সহজে। আপনার কাছে ফ্লাশ করার জন্য ফ্লাশ ফাইলের কোন অভাবই হবে না ।

    ওয়েব সাইটটি নতুন করে ডিজাইন করা হয়েছে। তাই উপরের নিয়মে ফ্ল্যাশ ফাইল খুঁজে পাবেন না। তাই নিচের ৩ মিনিট এর ভিডিওটি দেখুন। ইনশাআল্লাহ্‌ খুব সহজে ফ্ল্যাশ ফাইল ডাউনলোড করতে পারবেন।



    যারা অনলাইনে মোবাইল ফ্লাসিং এর কাজ শিখতে চান  ও বক্স ছাড়া ফ্ল্যাশ করতে চান এবং ২ মিনিটে FRP লক খুলতে চান তারা এখানে ক্লিক করে যোগাযোগ করুন।
    Call - 01585876953
                  or
    IMO - 01633033707


    আজ এই পর্যন্তই। লেখায় কোন ভুল ত্রুতি থকলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। পরবর্তীতে কথা হবে অন্য কোন বিষয় নিয়ে। আর হ্যাঁ ফ্রি মোবাইল রিপেয়ারিং শিখতে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
    কষ্ট করে পরার জন্য ধন্যবাদ।

    Comments