Kaspersky Internet Security 2014 সিরিয়াল কী এবং কী Genetor সফটওয়্যার এখনি ডাউনলোড করুন

আসসালামু আলাইকুম। কেমন আছেন মডার্ন টেকনোলজি রা? কেমন কাটছে আজকের দিন?  যদি কম্পিউটারে বসে থাকেন তাহলে ডাউনলোড করতে পারেন। Kaspersky Internet Security 2014 আর সাথে আছে সিরিয়াল কি। যা আপনার কম্পিউটার কে ভাইরাস থেকে মুক্ত রাখতে সম্পূর্ণ একটিভ।

Kaspersky ইন্টারনেট সিকুরিটি 2014



অনেকেই আমারা অনেক এন্টিভাইরাস ব্যাবহার করি , কিন্তু আমার কাছে কেস্পার স্কি এই বেশি ভাল লাগে তাই তো আপনাদের জন্য আজাকে দিলাম কেস্পারস্কি ২০১৪ এর লেটেস্ট ভার্সন এর সঙ্গে সিরিয়াল  কি। এখানে বেস কয়েকটা সেরিয়ায়াল দেয়া আছে আমি সিরিয়াল কি পরীক্ষা করেই দিয়েছি আশা করি আপনাদের ও কাজে লাগবে।বিদ্রঃ অনেক সময় এই সিরিয়াল ব্লক দেখায় বা কাজ করে না এটা আসলে বেশি ব্যাবহার বা কেস্পারস্কি বুজতে পারার কারনে হয়ে থাকে। তবে ভয় বা রাখ হওয়ার কিছু নেই আমি সঙ্গে দিচ্ছি কিস ফাইল যা আপলোড করে দিলেই হবে। ধন্যবাদ।

Universal KeyGen Generator

অনেকে হয়তো জানি বা অনেকে জানি না সে যাই হোক, আসলে অনেক সময় আমারা অনেক সফটওয়্যার ব্যাবহার করি কিন্তু সেগুলোর সিরিয়াল কি বা লাইসেঞ্ছ কি আমাদের  দরকার পরে। জার ফলে সেগুলো খুজতে আমাদের ইন্টারনেট বা অন্য কোথাও খুজতে হয়, সেই ঝামেলা  থেকে মুক্ত হতেই এই সফটওয়্যার টির ব্যাবহার। শুধু মাত্র আপনার সফটওয়্যার টি এর ভার্সন ও নাম দিন এখানে বেস সে আপনাকে খুজে বের করে দেবে, আপনার প্রয়োজনীয় সব সিরিয়াল কি।
ডাউনলোড করুন ২৫০ কেবি এর সফটওয়্যার ডাউনলোড করুন। ডাউনলোড করতে প্রথমে এখানে ক্লিক করুন। এরপর A2Z Software সাইট আসবে সেখান থেকে ডাউনলোড লিংকে ক্লিক করুন। এবার নিচের চিত্রটি টি ওঅনুসরণ করুন এবং ডাউনলোড করুন।
আশা করি কোন প্রকার সমস্যা ছারা ডাউনলোড করতে পারবেন, এর কোন সমস্যা হলে কমেন্ট করবেন।

পোস্ট টি ভাললাগলে আমাদের ফ্যান পেজে একটা লাইক দিবেন। লাইক দিতে এখানে অথবা এই ব্লগের উপরের দান পাশে facebook বাটনে ক্লিক করুন।

আজ এপর্যন্তই।
আল্লাহ্‌ হাফেজ।

Comments