একটি Anonymous VIP মোবাইল ফোন নম্বর সম্পূর্ণ ফ্রিতে !! আর অদৃশ্য থাকুন সবসময়। এখনি নিয়ে নিন

 on Tuesday, August 19, 2014  

প্রথমেই বলে নেই anonymous mobile number হল সেই মোবাইল নম্বর যার মাধ্যমে আপনি আপনার অরিজিনাল মোবাইল নম্বর গোপন রাখতে পারবেন আর একটি সম্পূর্ণ নতুন আর গোপনীয় মোবাইল নম্বর পেতে পারেন।
আজ আমি আপনাদের দেখাব কিভাবে আপনি একটি anonumous মোবাইল নম্বর পেতে পারেন। এর মাধ্যমে আপনি আপনার আইডি গোপন রাখতে পারবেন এবং চাইলে বন্ধুদের সাথে একটু মজাও করতে পারবেন কারন তারা জানতে পারবে না মোবাইল নম্বরটি আপনার তাই টোটাল বিনোদন । এই ট্রিক্স টি মূলত Android এর জন্য কিন্তু চাইলে আপনি এটা Iphone এও ব্যবহার করতে পারেন ।

এখন দেখি কিভাবে আপনি এটি করবেন।

Android এর জন্যঃ

প্রথমত আপনাদের ২ টা সফটওয়ার লাগবে।
  •   textplus
  •   burner
আপনারা গুগল প্লে স্টোর থেকে এই দুটি অ্যাপ্স ডাউনলোড করতে পারবেন।

এখন আসি পরের স্টেপ এঃ

TextPlus:

ডাউনলোড কমপ্লিট করার পর এটি ওপেন করুন। সাইন আপ এর ক্লিক করুন। এটা আপনার ই মেইল চাইবে। চাইলে আপনি এটা স্কিপ করতে পারেন। তারপর একটি ফেক নেম দিন। ইউজারনেম ও পাসওয়ার্ড অবশ্যই মনে রাখবেন এটা পরে কাজে লাগতে পারে। এখন কথা হল কোথায় আপনি TextPlus number অর্থাৎ  anonymous mobile number  পাবেন।এখন  Top Right Corner এ যান। ওখানে  go to settings এ ক্লিক করুন। এরপর contact info তে যান। your number should be at the bottom.

Burner:

এটা মূলত টেস্ট করার জন্য যে আপনার anonymous number ঠিকঠাক কাজ করছে কি না। এটা দেখার জন্য নিচের মত কাজ করুন।
প্রথমে app টা ওপেন করে get started এ ক্লিক করুন। আপনার TextPlus নম্বর টা প্রবেশ করান  এবং বাকি ঘরগুলি ফাঁকা  রাখুন। আপনার মোবাইল এ একটি ভেরিফিকেশন কোড যাবে। এটা প্রবেশ করান। তাহলে বোঝা গেলো আপনার anonymous number টি কাজ করছে  যেহেতু আপনার মোবাইল এ ভেরিফিকেশন কোড গেছে তাও আবার anonymous number এর মাধ্যমে।
তাহলে আর দেরি কেন? এখনি নিয়ে নিন একটি anonymous number আর মজা করুন আপনার বন্ধুদের সাথে। চাইলে আপনাদের আইফোন এও আপনি ট্রাই করতে পারেন।

burner link

android
ডাউনলোড Android Burner
iphone
ডাউনলোড iphone Burner

কোন প্রকার ভুল হলে ক্ষমাসুন্দর দৃষ্টি তে দেখার অনুরোধ রইল।
যদি কোন কিছু বুঝতে এখনো অসুবিধা থাকে তাহলে আমার সাথে যোগাযোগ করতে পারেন। নিচে আমার ফেসবুক আইডি এর লিঙ্ক দেওয়া আছে।
 এই ধরনের আরো জটিল জটিল টিপস পেতে আমদের ভিডিও টিউটোরিয়াল দেখুন। দেখার জন্য আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন। আমাদের চ্যানেল ->> টিপস বাংলা প্লাস
ফেসবুকে আমাকে পাবেন এখানে।



No comments:

Post a Comment

আপনার ভালো কমেন্টের জন্য লেখক কে আরো সুন্দর পোস্ট লিখতে অনুপ্রেরণা যোগাবে।

J-Theme