অবিশ্বাস্য হলেও সত্য!! মোবাইলে তোলা অন্ধকারাচ্ছন্ন ছবি মাত্র 3 সেকেন্ডে মোবাইল দ্বারা সম্পূর্ন আলোকিত করে তুলুন!!!!

কি বিশ্বাস হচ্ছে না!! হবে হবে আমার দেয়া ছবিগুলো দেখে বিশ্বাস হবে। এ সবই সম্ভব Rite Viewer নামক সফ্টটা দ্বারা।
প্রথমে ডাউনলোড এ করে নিন। এবার সফ্টটা আপনার মোবাইলে ইন্সটল করে নিন।
ইন্সটল হবার পর সফ্টওয়ারটা ওপেন করুন। এবার ডাউনলোড এর সাথে আসা কিগেন ব্যবহার করে এই সফ্টটা রেজিষ্টার করে নিন।
এবার ছবিকে আলোকিত করার পালা। আপনার ছবি কোথায় আছে তা ব্রাউজ করে বের করে নিন।
screenshot0122.jpg screenshot0123.jpg screenshot0124.jpg
আমি আমার এক বন্ধুর একটি ছবি নিলাম, ছবি দেখতে একটু অন্ধকার অন্ধকার লাগছে।
screenshot0125.jpg
আমি Option খেকে PhotoRite Auto-Fix এ ক্লিক করলাম অথবা আপনারা Shortcut হিসেবে ছবি Preview থাকাকালীন 6 ছাপুন।
screenshot0126.jpg screenshot0127.jpg
কি!! দেখলেন তো ছবিটা এখন কত সুন্দর লাগছে।
আমি আরেকটি ছবি করে দেখাচ্ছি। আমার মামাতো ভাইয়ের ছবি। Option খেকে PhotoRite Auto-Fix এ ক্লিক করলাম আর দেখুন ছবিটি কত আলোকিত ও সুন্দর হয়ে গেল।
screenshot0128.jpg screenshot0126.jpg screenshot0130.jpg
এই সফ্টটাকে আপনারা আপনাদের ফটো ভিওয়ার হিসেবে ব্যবহার করতে পারেন। ব্যবহার করে অবশ্যই আনন্দ পাবেন।
যেহেতু এটা একটি সিস সফ্ট তাই এই সফ্ট সকল S60 V2 সেটে চলার কথা। আমি নকিয়া এন70 ও নকিয়া 7610 তে সফলভাবে ব্যবহার করছি।
আপনাদের এই লেখাটা ভাল লাগলে কমেন্ট করতে ভুলবেন না কিন্তু!!!!

Comments