Monday, April 27, 2015

জিপি (GP) সিমে নিয়ে নিন ফ্রি ২০এমবি ইন্টারনেট (মেয়াদ ৩ মাস)। জিপি ফ্রী ইন্টারনেট

Modern Technologyআসসালামু আলাইকুম। প্রিয় গ্রামীনফোন ব্যবহারকারী বন্ধুরা, আজ আপনাদের সাথে এমন একটি পদ্ধতি শেয়ার করতে যাচ্ছি, যার মাধ্যমে আপনি আপনার জিপি সিমে কোন প্রকার শর্ত ছাড়াই ফ্রি ২০ মেগাবাইট ইন্টারনেট ব্যলেন্স পাবেন এবং এর মেয়াদ হবে ৩ মাস ( মানে ৯০ দিন) । ট্রিকটি ব্যবহার করে আপনি আপনার গ্রামীনফোন ইন্টারনেট ব্যলেন্সের মেয়াদ খুব সহজেই বাড়িয়ে নিতে পারবেন ।
এই জন্য আপনাকে মেসেজ অপশনে গিয়ে লিখতে হবে GPWB START ed987583 তারপর পাঠাতে হবে 2900 এই নম্বরে । মেসেজ পাঠানর কিছুক্ষনের মধ্যে আপনি ২০ মেগাবাইট ইন্টারনেট আর ৩ মাস মেয়াদ পেয়ে যাবেন । এর ব্যালেন্সে চেক করতে ডায়াল করুন *566*10# অথবা *567# এই নম্বরে ।
আরেকটি কথা , আপনি যদি এন্ড্রয়েড (Android) ফোন ব্যবহার করেন, তাহলে WOWBOX এর Application টি ব্যবহার করার মাধ্যমে আপনি প্রতিদিন ২০ মেগাবাইট করে ফ্রি ইন্টারনেট ব্যালেন্স পেতে পারেন ।
বিশেষ দ্রষ্টব্যঃ অফারটি পেতে হলে আপনার সিমটি অবশ্যই গ্রামীনফোনের বন্ধু প্যাকেজ হতে হবে । আর আপনার  সিমটি যদি বন্ধু প্যাকেজ না হয়ে থাকে তাহলে মাইগ্রেট B লিখে 4444 নম্বরে মেসেজ করুন। তারপর উপরের সিস্টেম অনুযায়ী কাজ করুন ।
আরো নোতুন নোতুন তথ্য পেতে আমাদের সাথেই থাকুন।

0 comments :

Post a Comment

আপনার ভালো কমেন্টের জন্য লেখক কে আরো সুন্দর পোস্ট লিখতে অনুপ্রেরণা যোগাবে।

........................ম্যাসেজ......................

জিপি, বংলালিংক ফ্রি নেট এখনো চলছে । আপনি ও ট্রাই করুন আমাদের ফ্রি নেট এর পোস্ট গুলো পড়ুন।