Symphony All flash file এর ১০০% নিশ্চয়েতা নিয়ে এলো gsm note

আসসালামু আলাইকুম। আজ আপনাদের মাঝে নিয়ে এলাম Symphony Mobile এর flash file সহ যেকোন  মোবাইল এর ফ্ল্যাশ ফাইল ডাউনলোড এর সহজ একটি ওয়েব সাইট। এই সাইডটিতে  বিভিন্ন ধরনের ফ্ল্যাশ ফাইল Update ও Upload করে থাকে। তারা  ফ্ল্যাশ ফাইল গুলো কয়েকটি স্থরে পরিক্ষা নিরিক্ষা করতে Upload করে এবং তারা নিজেরা আগে ব্যাবহার করে পরে Upload করে, যে কারনে কেউ সমস্যার সম্মুখীন হয়না এবং তাদের Upload কৃত ফাইল ১০০% নিশ্চিত দিয়ে থাকে। আমি ফ্ল্যাশ ফাইল গুলো অনেক কাজে লাগিয়েছি এবং অনেক উপকৃত হয়েছি। আশা করি অন্যরাও ব্যাবহার করে উপকৃত হবে। এই সাইডটিতে Download করতে কোন সমস্যা হয় না খুব সহজে Download করা যায়। সমস্যা হলেও তাদের রয়েছে open Helpline Number, আপনারা যেকোনো সমস্যার সম্মুখীন হলেও সাথে সমাধান পাবেন Helpline এর মাধ্যমে। কোন প্রকার এড শো করেনা তাই ডাউনলোড করা অনেক সহজ । তাই আমার মতে অনেক ভাল । আমার অনেক কাজে লেগেছে।  ঐ সাইট টি তে প্রত্যেক দিন প্রচুর পরিমাণে Firmware / Flash file দেয়া হয়। তাই যে কোন প্রয়োজনীয় ফাইল ডাউনলোড করা ও খুজে বের করা খুবই সহজ।

তো চলুন কিভাবে Symphony যে কোনো  flash file  ডাউনলোড করতে হয় দেখে নেই।
  •  প্রথমে এই লিংকে ঢুকুন www.gsmnote.bolgspot.com বা এখানে ক্লিক করুন. এবার দেখুন নিচের মত একটি পেজ এসেছে।
























  •  এবার একটু নিচের দিকে নামুন এবং দেখুন কিছু ক্যাটাগরি আছে, ঠিক নিচের মত।

  •  উপরের চিত্র টি লক্ষ করুন । সেখানে 1 এ দেখানো হয়েছে Symphony Flish file । এর নচে আছে (2) শকল flash file.। যেমন আপনি যদি  symphony B12 মোবাইল এর ফাইল টি ডাউনলোড করতে চান তাহলে আপনি Symphony Flash file এর কাছে এসে Symphony B Group এ ক্লিক করবেন। এর পর দেখুন Symphony B Group এর যত মবাইল আছে তা চলে এসেছে এবং সেখানে আপনার কাঙ্ক্ষিত ফাইলটি (Symphony B12) সেখানে আছে। এবার আপনি Symphony B12 তে ক্লিক করে ডাউনলোড শুরু করুন।
আরো সহজে ডাউনলোড করার  একটি উপায়

  • প্রথমে GSM Note ওয়েব সাইটে ঢুকুন। এবার নিচের চিত্রের মত বাপাশে আসুন এবং দেখুন একটি সার্চ বক্স আছে সেখানে আপনার মোবাইলের মডেল লিখে Enter চাপুন।



 আশাকরি আপনি আপনার ফাইলটি পেয়ে গেছেন।
তাহলে আজ এই পর্যন্তই। আগামিতে কথা হবে অন্য পোস্টে।
মোবাইল সার্ভিসিং ফ্রি শিখতে আমাদের চ্যানেল টি সাবস্ক্রাইব করুন এখানে ক্লিক করে।

 Post By Anwar Hosen




Comments