মোবাইল সার্ভিসিং প্রশিক্ষণ নিন এবং সার্ভিসিং শিখে কাজ করুন, বাচান ৩৫ হাজার টাকা

 on Thursday, November 21, 2019  

মোবাইল সার্ভিসিং ফ্লাশিং প্রশিক্ষণ নিন বক্স ছাড়া ফ্লাশ করুন সকল মোবাইল। যারা অর্থে দিক থেকে দুর্বল তারা ৪০ হাজার টাকার ৩,৪ টি বক্স না কিনে এই মাত্র ২৫০০ টাকা দিয়ে GSM Notes FT সফটওয়্যার টি কিনে ব্যাবহার করুন এবং বক্স ছাড়াই বক্সের কাজ করুন GSM Notes FT সফটওয়্যার দিয়ে।

GSM Notes FT সফটওয়্যারটি ডাউনলোড করার আগে অবশ্যই এই বিষয়গুলো আপনার জানা উচিত। আপনি যদি নিচের বিষয়গুলো মানেন বা একমত হন তাহলে এই সফটওয়্যারটি ব্যাবহার করতে পারবেন। এই GSM Notes FT সফটওয়্যারটি আপনাকে ক্রয় করতে হবে। এটি একবার ক্রয় করলে সারা জীবন ব্যবহার করতে পারবেন এবং GSM Notes Paid Disk মেম্বার হয়ে যাবেন। একবার ক্রয় করার পর  আপনার নির্দিষ্ট ভার্শনের জন্য আপনাকে আর কখনো বাড়তি কোন ফি (টাকা) প্রদান করতে হবে না। আপনি যখন একবার এই সফটওয়্যার টি কিনবেন তখনই সাথে সাথে আপনি আমাদের GSM Notes Paid Disk মেম্বার হয়ে যাবেন।

মেম্বার হতে বা পেইড ডিক্স কিনতে এক বার মাত্র ২৫০০ টাকা প্রেমেণ্ট করতে হবে। 

GSM Notes FT Paid Disk মেম্বার হলে এক বছরের মধ্যে যদি কোন আপডেট আনা হয় তাহলে আপনাকে ফ্রিতে দেয়া হবে। এতে আপনার কোন বাড়তি টাকা দিতে হবে না। এক বছর পরেও যদি আপনি এই সফটওয়্যারটি আপনার নির্দিষ্ট ভার্সন ব্যবহার করেন তাহলেও আপনাকে আর কোন টাকা দিতে হবে না। তবে প্রত্যেক বছরের নতুন নতুন আপডেট প্রোগ্রামগুলো ব্যবহার করার জন্য আপনাকে মাত্র 600 টাকা করে ফি দিতে হবে। এতে করে পুরো বছরের জন্য  যত আপডেট আসবে সব পেয়ে যাবেন ফ্রিতে।  তখন আপনি  সেই বছরের সকল আপডেট গুলো ব্যবহার করতে পারেন স্বাচ্ছন্দে। আর যদি 600 টাকা ফি প্রদান না করেন তাহলে আপনার পূর্বের ক্রয় করা GSM Notes FT  সফটওয়্যার টি কোন সমস্যা হবে না, সেটি আপনি ব্যবহার করতে পারবেন পূর্বের ন্যায় সারা জীবন, শুধু নতুন আপডেট গুলো যোগ হবে না।

GSM Notes FT এর জন্য আমাদের তিনটি সার্ভিস চালু রয়েছে

  1.  মোবাইল হার্ডওয়্যার এন্ড সফটওয়্যার প্রশিক্ষণ
  2. মোবাইল সার্ভিসিং সফটওয়্যার (A 2 Z ফ্লাশিং) অনলাইন প্রশিক্ষণ
  3. GSM Notes FT পেইড ডিক্স


যারা মোবাইল হার্ডওয়্যার এবং সফটওয়্যার এর উপর প্রশিক্ষণ নিতে চান তাদেরকে আমাদের এখানে ৩০ থে ৪৫ দিন এর জন্য আমাদের এখানে আস্তে হবে এবং থাকতে হবে আমাদের এখানে। থাকা খাওয়ার ব্যাবস্থা আমরা করে দেবো। যারা আমাদের এখানে এসে কাজ শিখতে চান তারা নিচের নাম্বারে যোগাযোগ করুন এবং আরো বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন। ফি আলোচনা সাপেক্ষে। আর যারা অনলাইন প্রশিক্ষণ নিতে চান তারা নিচের লিখা গুলো পড়ুন।






আপনি যদি অনলাইনে মোবাইল ফ্লাশিং এর সম্পুর্ন কাজ শিখতে চান তাহলে এই অপশনটি আপনার জন্য। এক্ষেত্রে আপনাকে আমাদের কে সর্বমোট মত্র 6000 টাকা প্রদান করেতে হবে। আমরা TeamViewer এর মাধ্যমে সাপ্তাহে ৬ দিন ৩০ মিনিট থেকে ১ ঘন্টা সময় দিয়ে সরাসরি শেখানো হয়।  কীভাবে ফ্লাশ করেন, আনলক করবেন A 2 Z শিখিয়ে দেয়া হচ্ছে সকল অনলাইন স্টুডেন্টদের। আর এই কোর্সটি সম্পুর্ন হতে সময় লাগবে প্রায় ১৫ দিন।
এবং GSM Notes FT সফটওয়্যার টি সহ আরো একটি GSM Notes FT Tutorial সফটওয়্যার (এখনো এডিট হচ্ছে) দেয়া হবে। যা দেখলে আপনি একজন দক্ষ টেকনিশিয়ান হবেন বলে আমরা মনে করি ।
এছাড়াও আপনি আরো বিভিন্ন সুবিধা পাবেন।
যেমনঃ আপনার যে কোন সময় সফটওয়্যার জনি যে কোন সমস্যায় আমাদের জানালে আমরা সম্ভাব্য সমাধান দেয়ার চেস্টা করবো। লাইফ টাইম সাপোর্ট।
GSM Notes এর সকল ফ্লাশ ফাইল ১ বছরের জন্য ফ্রি। এখানে পাবেন প্রায় সকল বাটন মোবাইল এর পরীক্ষিত Flash File. যা অন্যদের জন্য প্রত্যেকটি ৩০ থেকে ৫০ টাকা পর্যন্ত নেয়া হয়।

আমরা প্রত্যেক মেম্বারদের লিস্ট করে থাকি এবং ইমুর মাধ্যমে এবং ওয়েবসাইটের মাধ্যমে আপডেট সম্পর্কে অবগত করে থাকি। এতে করে নতুন নতুন কাজ গুলো যেমন তারা শিখতে পারে এবং খুব সহজে সবার আগেই কাজগুলো করতে পারে। এছাড়াও নতুন কৌশল গুলো ভিডিও আকারে সবার আগে অনলাইন স্টুডেন্টদের কে দেওয়া হয়।



যখন আপনি আমাদের পেইড ডিক্স মেম্বার হবেন, আমরা আপনাকে GSM Notes FT সফটওয়্যারটি আপনাকে দিয়ে দেবো। যার মাধ্যমে আপনি প্রায় সকল প্রকার মোবাইল এর ফ্লাশ, যেকোনো প্রকার লক আনলক সহ সকল (ফ্লাশিং এর) কাজ করতে পারবেন।  আপনি এখানে ক্লিক করে ডাউনলোড করবেন। যদি করতে না পারেন তাহলে আমাদের কন্টাক্ট বাটনে অথবা এখানে ক্লিক করে TeamViewer সফটওয়্যার টি Download করবেন এবং ইনস্টল করে ওপেন করে আমাদের কে কল দিলে আমরা আপনার কম্পিউটারে GSM Notes FT সফটওয়্যারটি ডাউনলোড করে দেবো। এবং ব্যাবহার করার জন্য প্রস্ততুত করে দেবো। আপনাকে কিছুই করতে হবেনা। আপনি শুধু আপনার কম্পিউটারে চেয়ে চেয়ে দেখবেন এবং শিখবেন কীভাবে প্রস্তুত করি। আর এটা খুবি সহজ। যা আপনি একবার দেখলেই বুঝে ফেলবেন।

যদি আপনি ফ্লাশ বক্স ছাড়া ফ্লাশ করতে চান তাহলে এখানে ক্লিক করে GSM Notes FT পেইড ডিক্স সফটওয়্যার টি ডাউনলোড করে ব্যবহার করতে পারেন।

যোগাযোগ
Imo:  01633033707
Call:  01585876953

আশা করছি এই পরিষেবার মাধ্যমে দরিদ্র পরিবারের ইনশাআল্লাহ বেকারত্ব রোধে সহায়ক হবে।



No comments:

Post a Comment

আপনার ভালো কমেন্টের জন্য লেখক কে আরো সুন্দর পোস্ট লিখতে অনুপ্রেরণা যোগাবে।

J-Theme