ফ্ল্যাশ করা শিখুন অনলাইনে। FRP লক খুলতে পারবেন ২ মিনিটে। ফ্লাশ বক্স এর চেয়ে অনেক শক্তিশালী টিপস

 on Wednesday, November 13, 2019  

মোবাইল ফ্ল্যাশ করার জন্য আপনাকে ফ্ল্যাশ বক্স কিনতে হবে আবার ফ্ল্যাশ বক্স ছাড়াও মোবাইল ফ্লাশ করা যায়। তবে আপনি যদি প্রফেশনাল ভাবে মোবাইল এর কাজ করতে চান তাহলে GSM Notes FT সফটওয়্যার টি ব্যবহার করুন। এই সফটওয়্যার টি দিয়ে ফ্লাশ বক্স ছাড়াই যেকোনো মোবাইল ফ্লাশ, লক আনলক, FRP আনলক সহ সকল প্রকার কাজ করতে পারবেন। এটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

এই সফটওয়্যার টি দিয়ে খুব সহজে ২ মিনিটে FRP লক খুলতে পারবেন।  একটি ফ্ল্যাশ বক্সের দাম প্রায় ৯,০০০ টাকা । এর চেয়ে বেশি দামি বক্সও আছে আবার এর চেয়ে কম দামি বক্সও আছে। ৩ টা বক্স কিনলে কত টাকা হিশেব করুন? তাই আমি বলবো আপনি বক্স কেনার চেয়ে আমাদের GSM Notes FT ফ্ল্যাশ টোল সফটওয়্যার টি ব্যাবহার করুন এবং আমাদের GSM Notes মেম্বার হয়ে জান। কোন প্রকার বক্স ছাড়াই সকল কাজ করুন। অনেক টাকা বেচে যাবে। ফ্লাশিং জনিত সকল কাজ করতে পারবেন অনায়াসে এবং আমাদের মেম্বার হলে সারা বছর আমাদের সহযোগিতা তো থাকছেই।

আর ভালো করে সফটওয়্যার (ফ্ল্যাশিং) এর কাজ গুলো করতে গেলে অবশ্যই আপনাকে শিখতে হবে। তাই যদি আপনি অনলাইনে শিখতে চান তাহলে যোগাযোগ করুন নিচের নাম্বারে।

IMO      01633033707
Call       01585876953
অথবা এখানে ক্লিক করে যোগাযোগ করুন।

কীভাবে ফ্লাশ করবেন সেটা ভালো করে শিখতে হলে ধাপে ধাপে শিখতে হবে। আমাদের সাথে যোগাযোগ করুন আমরা ১০ থেকে ১৫ দিনের মধ্যে শিখিয়ে দেবো। এখানে লিখে শিখিয়ে দিলে মুখস্ত বিদ্যা হবে। আর এই মুখস্ত বিদ্যা দিয়ে কাজ করতে গেলে যেকোনো ধরনের দুর্ঘটনা ঘটতে পারে। তখন আমাকে দায়ী করবেন। তাই প্রফেশনাল কাজ করতে হলে আমাদের সাথে যোগাযোগ করুন উপরের নাম্বারে। আর হা যারা ফ্লাশিং এর কাজ জানেন না তাদের জন্য, বা যারা অপ্ল কাজ জানেন পুরোপুরি শিখতে চান তাদের জন্য।

আমাদের সফটওয়্যারটি প্রথমে নিচের মত করে ওপেন হয়।

কাজ জানার পর ফ্লাশ করার জন্য ফ্লাশ ফাইল এর প্রয়োজন। তখন Flash করার জন্য নির্ভরযোগ্য এড্রেস থেকে Flash File ডাউনলোড করুন। 


GSM Notes FTV 1.1 আনলক করার জন্য বা অনলাইনে কাজ শিখার জন্য নিচের নাম্বারে যোগাযোগ করুন এবং ভিডিও টি দেখুন।
Call - 01585876953
or
IMO - 01633033707


জিএস এম নোট্‌স এফটিভি 1.1 ভিডিও



No comments:

Post a Comment

আপনার ভালো কমেন্টের জন্য লেখক কে আরো সুন্দর পোস্ট লিখতে অনুপ্রেরণা যোগাবে।

J-Theme