"আলোর পথে লংগদু-" এর আহ্বায়ক কমিটি গঠনের মধ্যদিয়ে আনুষ্ঠানিক যাত্রা শুরু।

‘চলবো মোরা একসাথে, জয় করবো মানবতাকে…’ এই স্লোগান সামনে নিয়ে গত ৯ ফেব্রুয়ারি ২০২০ খ্রিঃ কার্যক্রম শুরু করে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে সংগঠনটি। এই সামাজিক সংগঠনটির মূল লক্ষ্য ও উদ্দেশ্য হলো মানবতার সেবা। যারমধ্যে উল্লেখ্যযোগ্য- রক্তদান কর্মসূচি, মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা, দরিদ্র অসহায় মানুষকে সাহায্য সহযোগিতা করা, দরিদ্র শিক্ষার্থীদের পড়াশোনার সুযোগ করে দেওয়া ইত্যাদি।
শুক্রবার (২৬ জুন) আনুমানিক সময় ৫ ঘটিকায় মোঃ সোহেল রানা’র উপস্থাপনায় ও মোঃ শাহেদ এর সভাপতিত্বে একটি আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় বিভিন্ন উদ্দীপনা ও নির্দেশনামূলক কথা বলেন বিভিন্ন গুরুত্বপূর্ণ পর্যায়ের গণ্যমান্য ব্যক্তিবর্গ। সংগঠনের কার্যক্রম আরো গতিশীল ও সক্রিয় করার লক্ষ্যে ১৩ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এরই ধারাবাহিকতায় আলোর পথে লংগদু সংগঠনটির আহ্বায়ক কমিটিতে দায়িত্ব দেওয়া হয়:- আহ্বায়ক, মোঃ শাহেদ, যুগ্ম আহ্বায়ক মোঃ জাহাঙ্গীর আলম, সদস্য সচিব, মোঃ সোহেল রানা, সিনিয়র সদস্য, সাকিব আলম মামুন সহ অন্যান্যদের।
আলোর পথে লংগদু সংগঠনটির আলোচনা সভা ও আহ্বায়ক কমিটি গঠন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান অতিথি জনাব হারুনুর রশিদ, প্রভাষক, লংগদু মডেল কলেজ। বিশেষ অতিথি জনাব তৌহিদ রেজা, (বিসিএস নন-ক্যাডার, শিক্ষা) লংগদু সরকারি উচ্চ বিদ্যালয়। আরো উপস্থিত ছিলেন জনাব ওমর ফারুক মুসা, সাধারণ সম্পাদক, লংগদু প্রেস ক্লাব। মোঃ সাদেক হোসেন, সভাপতি, সেভ দ্যা ন্যাচার অব বাংলাদেশ, লংগদু উপজেলা শাখা। রাকিব হোসেন, সমাজ সেবক ও সভাপতি, বাইটাপাড়া বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতি। মোঃ হানিফ, সভাপতি, বৃহত্তর মটর সাইকেল সমিতি লিমিটেড।
এছাড়াও উপস্থিত ছিলেন জনাব তরিকুল ইসলাম তারা, সদস্য, লংগদু প্রেস ক্লাব এবং আলোর পথে লংগদু সামাজিক সংগঠনের বিভিন্ন ইউনিয়নের সক্রিয় সদস্যগণ।

কার্টেসিঃ সাকিব আলম মামুন। 

Comments