বিশ্বস্ত মোবাইল সার্ভিসিং প্রশিক্ষণ সেন্টার খুজছেন? তাহলে আজই যোগাযোগ করুন GSM Notes (Mobile Repairing Training Instiitute) এ

মোবাইল সার্ভিসিং প্রশিক্ষণ নেয়ার জন্য বিশ্বস্ত মোবাইল সার্ভিসিং প্রশিক্ষণ ইন্সটিটিউট খুজছেন। অথচ একটি বিশ্বাস যোগ্য প্রশিক্ষণ সেন্টার খুজে পাচ্ছেন না। অথবা কোথা থেকে শিখবেন বা কোন প্রসেস এ আপনাকে শিখানো হবে তা নিয়ে খুবই দ্বিধাদন্দে রয়েছেন। আপনার মতো চিন্তিত বেকারদেরই খুজছে GSM Notes (Mobile Servicing Training Institute) যাতে কোনো প্রকার চিন্তা ছাড়াই ১০০% বিশ্বস্তার সাথে উন্নত প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে অল্প টাকায় অভিজ্ঞ টেকনিশিয়ান দ্বারা মোবাইল সার্ভিসিং শিখতে পারবেন। 

 

আমরা প্রায় সবাই জানি সার্ভিসিং দুই ভাগে বিভক্তঃ একটি হলো হার্ডওয়্যার অপরটি হলো সফটওয়্যার। তাই GSM Notes (Mobile Servicing Training Institute) এ দুইটি বিষয়ের উপরই প্রশিক্ষণ দেয়া হচ্ছে। তার প্রেক্ষিতেই আগামী ৫-ই ডিসেম্বর হতে GSM Notes (Mobile Servicing Training Institute) এ চালু হতে যাচ্ছে হার্ডওয়্যার এবং সফটওয়্যার প্রথম ব্যাচ। তাই আর দেরি কেন? ৫-ই ডিসেম্বর এর প্রথম ব্যাচের জন্য নিশ্চিত করে নিন আপনার আসনটি।

নিচে কোর্সের বিস্তারিত দেখে উল্লেখিত নাম্বারে যোগাযাগ করুনঃ

কোর্স সমূহঃ

  1. Hardware+Software                 = ২০,০০০ থেকে ২৪০০০ টাকা মাত্র (থাকা খাওয়া সহ)
  2. Hardware                                  = ১৫০০০ টাকা মাত্র (থাকা খাওয়া সহ)
  3. Software                                   = ১৩০০০ টাকা মাত্র (থাকা খাওয়া সহ)
মোবাইল নাম্বারঃ 01633033707 (Imo)

                   01585876953 (Call Only)

Comments

  1. of this writing for a blog content and Open Source project. More Info

    ReplyDelete

Post a Comment

আপনার ভালো কমেন্টের জন্য লেখক কে আরো সুন্দর পোস্ট লিখতে অনুপ্রেরণা যোগাবে।