মোবাইল ফ্ল্যাশ, ফর্মেট, আনলক করুন কোন প্রকার ফ্ল্যাশ বক্স ছাড়াই। ১০০% পরীক্ষিত

আসসালামু আলাইকুম। কেমন আছেন বন্ধুরা? কি ? অবাক হলেন? হা ১০০% সত্যি বক্স ছাড়াই ফ্ল্যাশ করা যায় আমি তেমনি একটি সফটওয়্যার আপনাদের দেবো। আমরা যখন মোবাইল এর সফটওয়্যার জনিত কাজ করি তখন আমাদের বিভিন্নি ধরনের ডিভাইস (বক্স) এর প্রয়োজন হয় এবং অনেক ধরনের বক্স লাগে, প্রতিটির মূল্য প্রাই ৯ থেকে ১০ হাজার টাকা বা আরো কম বিশি ও আছে। আমি নিজেও বর্তমানে ৫ টি ডিভাইস ব্যবহার করি।
তাহলে চিন্তা করুন কত গুলো টাকার প্রয়োজন। তবে হা বক্স থাকলে একটু ঝামেলা কম হয় এবং খুব সহজেই কাজ করা যায় এটাই সুভিদা আর নতুন নতুন মোবাইল বের হলেই বক্স এর কোম্পানি গুলো খুব দ্রুতই নতুন সফটওয়্যার এর আবডেট বের করে সাপোর্ট দেয়ার চেস্টা করে যা এই ধরনের সফটওয়্যারে অনেক লেটে ক্রেক বের হয়।
আর ফ্রি খেতে হলে একটু ঝামেলা তো হবেই। তবে ভয় পাবেন না আমি তো আছি- আমি আপনাকে আপনার কম্পিউটার এ সেট করে দিতে পারবো?
কিভাবে?
হা আমি যে সফটওয়্যার টি আপনাকে দিচ্ছি তার মধ্যে আরেকটি ছুটো সফটওয়্যার অ্যাড করে দিয়েছি ডাউনলোড করার পর ভেতরে ঢুকলেই ফোল্ডারের ভেতরে AnyDesk নামে ছোটো একটি সফটওয়্যার দেখতে পাবেন।
দেখতে নিচের মত








এই Any Desk এ ডাবল ক্লিক করলে নিচের মত ওপেন হবে। ( অবশ্যই নেট কানেকশন থাকতে হবে )
















তখন উপরের চিত্রে মার্ক করা অংশে দেখুন কিছু কোড উঠেছে সেই কোড আমাকে ফোণ করে দিলে আমি এখান থেকে আপনার কম্পিউটার এ ঢুকে শব আপনার সমস্যা সমাধান করতে পারবো। জথক্ষন পর্জন্য এটি অন রাখেন। এই সমস্যা ছাড়া অন্যান্য সমস্যা ও এই একি ভাবে পৃথিবীর যেকোনো প্রান্ত থেকে যেকোনো কারো সমস্যা সমাধান করা সম্ভব।
জাই হোক এতো গেলো যদি আপনি সফটওয়্যার ফ্ল্যাশ এর সফটওয়্যার টি না বুঝেন তাহলে কি করবেন তার সমাধান।
তাহলে চলুন মূল আলোচনায় আসি।
ও তার আগে বলে রাখি আমার নাম্বার কিভাবে পাবেন। নিচের সফটওয়্যার টি ডাউনলোড করলেই শেখানে আমার নাম্বার সহ AnyDesk সফটওয়্যার সহ ফ্ল্যাশ বক্স এর সফটওয়্যার সহ শকল কিছু এই একটি তেই পাবেন।

তাহলে ডাউনলোড শুরু করুন
 আমাদের এডিট করা পাওয়ারফুল একটি Miracle  ফ্ল্যাশ বক্স সফটওয়্যার টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন
সফটওয়্যার টি অবশ্যই পেইড ভার্শন।

সফটওয়্যার rar করা আছে তাই ডাউনলোড করার পর Extract File করতে হবে winrar সফটওয়্যার এর মাধ্যমে।
Extract File করতে পারেন না??
তাহলে এই পোস্ট টি দেখুন এখানে ক্লিক করে
তার পরেও সমস্যা বুঝতে সমস্যা হলে বা আপনি নতুন হলে কমেন্ট করুন বা আমার কাছে ফোন করুন আমার টেকনোলজি টিম এর কেউ একজন এখানে বসে আপনার সমস্যার সমাধান করবে।
কিভাবে??
 প্রযুক্তির যোগে এটা কোন ব্যপারি না

 (সকাল ১১ টা থেকে রাত ১১ টার মধ্যে কল করুন)
Call     : 01585876953
IMO    :  01633033707
যারা অনলাইনে মোবাইল ফ্লাশিং এর কাজ শিখতে চান তারা এখানে ক্লিক করুন
অনলাইনের মাধ্যমে সফটওয়্যার এর কাজ শেখানো হয়। এখানে ক্লিক করুন
এডভান্সদের মত মোবাইল সার্ভিসিং শিখতে চান? বক্স ছাড়া মাত্র ২ মিনিটে FRP  (গুগল আইডি লক) খুলতে চান? তাহলে আমাদের GSM Notes FT সফটওয়্যার টি ব্যাবহার করুন। আর ঘরে বসে অনলাইনে মোবাইল সার্ভিসিং প্রশিক্ষণ নিতে উপরের নাম্বারে এখনি যোগাযোগ করুন

ফ্রি সার্ভিসিং শিখতে ভিডিও গুলো দেখুন

**  মোবাইল পার্টস পরিচিতি। মোবাইল এর সকল পার্টস এর নাম গুলো জানুন **



** China Mobile White Display solution সাদা ডিসপ্লে যেভাবে সার্ভিসিং (ঠিক) করবেন


** মোবাইল ফুল সর্ট ও ডেড মোবাইল কিভাবে ঠিক করতে হয় দেখুন **


** ফ্লাশ করার সময় Boot না পেলে কিভাবে ফ্লাশ করতে হয় দেখুন **



** micro 5 pin USB pinout details Solution **


আরো ভিডিও গুলো দেখতে এখানে ক্লিক করুন
বা ভিডিও গুলো দেখতে এখানে ক্লিক করুন
অথবা  www.youtube.com/TipsBanglaPlus  এই এড্রেসে দেখুন।
আজ এপর্যন্তই পরবর্তীতে ফ্ল্যাশ কিভাবে করবেন তার একটি ভিডিও টিউটোরিয়াল নিয়ে আসবো। আমার জন্য দোয়া করবেন । আল্লাহ হাফেজ।


Comments